পিএসজির সঙ্গে মেসির চুক্তি সম্পন্ন

ক্রীড়া ডেস্ক

লিওনেল মেসি

প্যারিস ভিত্তিক পেশাদার ফুটবল ক্লাব পিএসজির সঙ্গে চুক্তি করেছেন লিওনেল মেসি। দুই বছরের চুক্তিতে কর বাদে তার বেতন ধরা হয়েছে বার্ষিক ২৫ মিলিয়ন পাউন্ড। এছাড়া এর সঙ্গে থাকছে বোনাসও। তবে এখনও আনু্ষ্ঠানিক ঘোষণা আসেনি।

ক্লাবটির সঙ্গে চুক্তি করতে আজ নিজের ব্যক্তিগত বিমানে স্ত্রী-সন্তানসহ চড়ে বসেন। বার্সেলোনা থেকে প্যারিসের উদ্দেশ্যে বাংলাদেশ সময় বিকেল ৫টার দিকে যাত্রা শুরু করে। পরে সন্ধ্যায় নতুন ঠিকানায় পৌঁছান তিনি। এদিনই তার স্বাস্থ্য পরিক্ষা হওয়ার কথা।

universel cardiac hospital

পিএসজি’র সঙ্গে চুক্তি করতে প্যারিসে পৌঁছে নতুন এই চুক্তিতে স্বাক্ষর করবেন মেসি। বিষয়টি জানিয়ে তার নতুন ক্লাব একটি ভিডিও প্রকাশ করেছে। এছাড়া তার বন্ধু ও পিএসজি সতীর্থ নেইমার তার ইনস্টাগ্রামে মেসির পিএসজিতে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে সবকিছু চূড়ান্তই ছিল। কিন্তু তাতে বাধা হয়ে দাঁড়ায় লা লিগার অর্থনৈতিক নিয়ম। মেসি বার্সায় থাকছেন না -এমন ছোট্ট এক ঘোষণায় শেষ হয় বার্সা-মেসির ২১ বছরের সম্পর্ক। এদিকে পিএসজিতে মেসিকে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দিতে আইফেল টাওয়ার ভাড়া নিয়েছেন প্যারিসভিত্তিক ক্লাবটি।

শেয়ার করুন