আবারও বিয়ে করলেন প্রয়াত নায়ক সালমান শাহর স্ত্রী সামিরা

বিনোদন ডেস্ক

সামিরা

আবার বিয়ে করেছেন অকাল প্রয়াত নায়ক সালমান শাহর স্ত্রী সামিরা হক। গত ১৫ জুলাই স্বামী সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হোন তিনি। সামিরা ও ইশতিয়াকের দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এটি সামিরার তৃতীয় বিয়ে। নায়ক সালমান শাহর অকাল প্রয়াতের পর দীর্ঘ দিনের বন্ধু মোশতাক ওয়াইজকে বিয়ে করেছিলেন। মোশতাক ও সামিরা দম্পতির ঘরে এক ছেলে ও দুই মেয়ে আছে। কিন্তু এ সংসার ভেঙ্গে যায় চলতি বছর। মোশতাকের সঙ্গে বিচ্ছেদের পরই সাবেক এ ক্রিকেটারকে বিয়ে করলেন সামিরা।

universel cardiac hospital

সামিরার তৃতীয় বিয়ের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সাবেক স্বামী মোশতাক ওইয়াজ। তিনি বলেন, গত মার্চ মাসে সামিরা আমাকে ডিভোর্স নোটিশ পাঠায়। দু’জনের সম্মতিতেই এই নোটিশ। সেটা কার্যকর হয় ২১ জুন। আর গত ১৫ জুন সে আবার বিয়ে করেছে বলে খবর পাই।

এদিকে সামিরা নিজেও তার তৃতীয় বিয়ের কথা নিশ্চিত করেছেন। এ প্রসঙ্গে গণমাধ্যমকে তিনি বলেন, ‘সালমান শাহের স্ত্রী হিসেবে আমার পরিচয়ের বাইরে আমি একজন সাধারণ মানুষ, একজন নারী। অনেক চেষ্টার পরও মানুষ জীবনের অনেক পরিবর্তন আটকাতে পারে না। আমার জীবনেও পরিবর্তন এসেছে। আমি ও মোশতাক দুজনে এক হয়েই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমার নতুন জীবন শুরুতেও তার শুভেচ্ছা পেয়েছি। আমাদের সন্তানরাও এ সিদ্ধান্তের সঙ্গে জড়িত ছিল।’

সামিরা আরও জানান, বর্তমানে তিনি ইশতিয়াকের বাসায়ই থাকছেন। সামিরার আগের সংসারের তিন সন্তান এখানে তার সঙ্গেই থাকে। তারা প্রতি শুক্রবার বাবার বাসায় যায়।

শেয়ার করুন