২০ আগস্ট মিরপুরে চালু হচ্ছে ‘স্টার সিনেপ্লেক্স’

বিনোদন প্রতিবেদক

স্টার সিনেপ্লেক্স

আগামী ২০ আগস্ট (শুক্রবার) ঢাকার মিরপুরে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা। মিরপুর ২ নম্বরের সনি সিনেমা হলের জায়গায় এ সিনেপ্লেক্স নির্মাণ করা হচ্ছে বলে অনেক আগেই জানিয়েছিল স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। বসুন্ধরা শপিং মল, সীমান্ত স্কয়ার ও মহাখালী এস কে টাওয়ারের পর এটি হতে যাচ্ছে এ প্রতিষ্ঠানের চতুর্থ শাখা।

দর্শকদের জন্য এই হলে সিনেমা প্রদর্শনী শুরুর আগের দিন ১৯ আগস্ট শাখাটির উদ্বোধন করা হবে। স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বিষয়টি নিশ্চিত করেছেন।

universel cardiac hospital

তিনি বলেন, ‘মিরপুরের দর্শকদের সুবিধার কথা ভেবে এই মাল্টিপ্লেক্স চালুর উদ্যোগ নেওয়া হয়েছে। স্থানীয় অঞ্চলের কথা বিবেচনা করেই টিকেটের মূল্য নির্ধারণ করা হবে। গত বছর এই সিনেপ্লেক্সটি চালু হওয়ার কথা থাকলেও করোনার কারণে কার্যক্রম পিছিয়ে যায়। অনেক প্রতীক্ষার পর অবশেষে চালু হচ্ছে। আগের তিনটি শাখার মতো এটি নিয়েও আমরা অনেক আশাবাদী।’

মাহবুব রহমান রুহেল আরও জানান, করোনা পরিস্থিতিরি কারণে স্টার সিনেপ্লেক্স মিরপুর শাখার উদ্বোধনী অনুষ্ঠানে কোনো আয়োজন থাকছে না। এর টিকেট বিক্রি শুরু হবে ১৯ আগস্ট থেকে। পরদিন থেকে স্বাস্থ্যবিধি মেনে প্রদর্শন করা হবে সিনেমা।

সনি স্কয়ারের ‘স্টার সিনেপ্লেক্স’-এ মোট তিনটি স্ক্রিন থাকবে। হলের পরিসর অনুযায়ী এতে আসন সংখ্যা থাকবে ৪০০, ২৫০, ১৫০ (মোট ৮০০)। সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হয়েছে। এর সঙ্গে রাখা হয়েছে নামিদামি পোশাকের ব্যান্ড, ফুড কোর্ট, জিম সেন্টার, শিশুদের বিনোদন কেন্দ্র প্রভৃতি।

শেয়ার করুন