শুধু বরিশাল নয়, সারাদেশে সন্ত্রাসের রাজত্ব চলছে: মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক

মির্জা ফখরুল
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি

শুধু বরিশাল নয়, সরকার দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বরিশালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার(ইউএনও) বাসভবনে ক্ষমতাসীন দলের কর্মীদের হামলার ঘটনার প্রসঙ্গ টেনে বৃহস্পতিবার দুপুরে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের অনুষ্ঠানে বিএনপি মহাসচিব এই অভিযোগ করেন।

তিনি বলেন, বরিশালের ঘটনা- সারাদেশে এরকম সন্ত্রাসের রাজত্ব তারা কায়েম হয়েছে। শুধু বরিশাল কেনো? সব খানেই। এটা একটা সন্ত্রাসের রাজত্ব, এটা তো একটা রেইন অব টেরোর।

universel cardiac hospital

মির্জা ফখরুল বলেন, আপনি দেখেন আসিফ নজরুল সাহেবকে কীভাবে তালা লাগিয়ে দিয়েছে এবং কিভাবে তাকে কিভাবে থ্রেট করেছে। এটাকে কি কোনো সভ্য গণতান্ত্রিক দেশ বলবেন? এটা তো পাকিস্তানিদের থেকেও খারাপ।

বিএনপি মহাসচিব বলেন, এই সরকারের মূল উদ্দেশ্য হচ্ছে তারা এখানে একটা এক দলীয় শাসনব্যবস্থা প্রতিষ্ঠা করতে চায়। এখানে অন্য কোনো রাজনৈতিক দল থাকবে না, ঠিক যেরকম বাকশাল তৈরি করেছিলো ১৯৭৫ সালে, সেইরকম একদলীয় শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করতে চায় সম্পূর্ণ ফ্যাসিস্ট কায়দায়।

তিনি বলেন, পৃথিবীর ইতিহাসে কোনো স্বৈরাচারী সরকার, কর্তৃত্ববাদী সরকার, ফ্যাসিবাদী সরকার দীর্ঘকাল এভাবে টিকে আছে কি? থাকতে পারে নাই। জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারকে অবশ্যই পরাজিত করতে হবে।

শেয়ার করুন