সিনেমা নির্মাণের প্রস্তুতি নিচ্ছেন জাহিদ হাসান

বিনোদন প্রতিবেদক

জাহিদ হাসানের সাময়িক বিরতি
জাহিদ হাসান। ফাইল ছবি

অভিনেতা হিসাবেই বেশি জনপ্রিয় জাহিদ হাসান। দীর্ঘ সময় ধরে এ দর্শকপ্রিয়তা নিয়েই কাজ করে যাচ্ছেন। অভিনয়ের ফাঁকে ফাঁকে নাটক পরিচালনা করতেও দেখা যায় এ তারকাকে। একখণ্ড ও ধারাবাহিক নাটক পরিচালনা করে অভিজ্ঞতা সঞ্চয় করেছেন আগেই। সেই অভিজ্ঞতা নিয়ে এবার সিনেমা নির্মাণের প্রস্তুতি নিচ্ছেন জাহিদ হাসান। বর্তমানে গল্প বাছাইয়ের কাজ করছেন তিনি।

এটি সম্পন্ন হলেই সিনেমা নির্মাণের ঘোষণা দেবেন বলে জানিয়েছেন এ অভিনেতা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমার পরিধি অনেক বড়। বড় পর্দায় যখন অভিনয় করেছি, তখন দেখেছি এর আয়োজনও থাকে বেশি। এরপর নাটক পরিচালনা দিয়ে অভিজ্ঞতা সঞ্চয় করেছি। তবে অনেকদিন ধরেই সিনেমা নির্মাণের পরিকল্পনা আমার। করোনাকাল না থাকলে হয়তো এতদিনে অন্তত ঘোষণাটা দিতে পারতাম।

universel cardiac hospital

বর্তমানে গল্প নির্বাচনের কাজ করছি। অনেকগুলো প্লট আছে। অনেকের কাছ থেকে নতুন কিছু শুনছি। আশা করছি পছন্দের একটি গল্প পেয়ে যাব। এরপর বাকি কাজগুলো গুছিয়ে নির্মাণের দিকে অগ্রসর হব।’ এদিকে ঈদের পর এখনো অভিনয়ে ফিরেননি এ জনপ্রিয় অভিনেতা।

আগামী ২৭ আগস্ট থেকে আবু হায়াত মাহমুদের পরিচালনায় ‘একশতে একশ’ নামের একটি প্রচারচলতি ধারাবাহিক নাটকের শুটিং দিয়ে কাজে ফিরবেন তিনি। আগামী মাসে নতুন কিছু নাটকে অভিনয় করার কথা রয়েছে তার। যদি করোনার প্রকোপ নিয়ন্ত্রণে থাকে তাহলে নিয়মিতই অভিনয় করে যাবেন বলে জানিয়েছেন এ অভিনেতা।

শেয়ার করুন