বঙ্গমাতা ফুটবল: ব্রাহ্মণবাড়িয়ার বালিকারা বিভাগীয় চ্যাম্পিয়ন

ডেস্ক রিপোর্ট

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ব্রাহ্মণবাড়িয়ার বালিকা দল।

মঙ্গলবার বেলা আড়াইটায় চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে খাগড়াছড়ি জেলা দলকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে বিভাগীয় শ্রেষ্ঠত্বের স্থান অর্জন করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা।

universel cardiac hospital

ফাইনাল ম্যাচে দুটি গোল করেছেন ব্রাহ্মণবাড়িয়া দলের আরিফা আক্তার। অপর গোলটি আসে পূজা রানী দাসের কাছ থেকে। আসরে সেরা গোলদাতার পুরস্কার জিতে নিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া দলের পূজা রানী দাস।

ব্রাহ্মণবাড়িয়া প্রশাসনের পক্ষ থেকে জেলা বালিকা ফুটবল দলের তত্ত্বাবধানকারী জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার অঞ্জন দাস চ্যাম্পিয়ন হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

গণমাধ্যমকে অঞ্জন দাস জানান, বিভাগীয় পর্যায়ে আয়োজিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের দুটি ফাইনাল ম্যাচ আজ মঙ্গলবার চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে দুপুর আড়াইটায় বালিকা বিভাগের ফাইনালে খাগড়াছড়ি জেলা এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা পরস্পরের মুখোমুখি হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা বালিকা ফুটবল দলের ম্যানেজার ও বাঞ্ছারামপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর রফিকুল ইসলাম জানান, ফাইনাল খেলায় খাগড়াছড়ি দলের বিরুদ্ধে করা তিন গোলের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া দলের আরিফা আক্তার দুটি এবং পূজা রানী দাস একটি গোল করেছে। এই টুর্নামেন্টের সেরা গোলদাতার পুরস্কার জিতে নিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া দলের পূজা রানী দাস।

খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি বিভাগীয় কমিশনার ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি মো. কামরুল হাসান ব্রাহ্মণবাড়িয়া দলের অধিনায়ক মাকসুদা আক্তারের হাতে গোল্ডকাপ তুলে দেন।

উল্লেখ্য, এই টুর্নামেন্টে চট্টগ্রাম বিভাগের ১১ টি জেলা দল ও সিটি কর্পোরেশন দল অংশ নিয়েছিল। একই ভেন্যুতে বিকাল সাড়ে ৪টায় বালক বিভাগের ফাইনালে চট্টগ্রাম জেলা এবং চট্টগ্রাম মহানগরী দল প্রতিদ্বন্দ্বিতা করে।

শেয়ার করুন