‘নিজামী-সাঈদী মুক্তিযোদ্ধা হলে জিয়াও মুক্তিযোদ্ধা’

কুষ্টিয়া প্রতিনিধি

মাহবুব-উল আলম হানিফ
মাহবুব-উল আলম হানিফ। ফাইল ছবি

১৯৭১ সালে মুক্তিযুদ্ধের বিরুদ্ধে অবস্থান নিয়ে মানবতাবিরোধী অপরাধে জড়ানো রাজাকার নেতা মতিউর রহমান নিজামী, গোলাম আযম, মুজাহিদ ও সাঈদী যদি মুক্তিযোদ্ধা হয়ে থাকেন তাহলে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানও মুক্তিযোদ্ধা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ (সদর) আসনের সাংসদ মাহবুবউল আলম হানিফ।

শুক্রবার বিকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন ও হাই ডিপেন্ডেন্সি ইউনিট উদ্বোধনকালে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন।

universel cardiac hospital

বক্তব্যে হানিফ অভিযোগ করে বলেন, করোনা নিয়ে বিএনপি মিথ্যাচার করছে। করোনা মোকাবেলায় শেখ হাসিনা সরকার বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছেন। সীমিত সম্পদ নিয়ে শেখ হাসিনার সরকার দক্ষতার সঙ্গে করোনা মোকাবেলা করছেন।

এসময় জিয়াউর রহমানের মাজার হিসেবে পরিচিত চন্দ্রিমা উদ্যানে জিয়াউর রহমানের দেহাবশেষের অস্তিত্ব ছিল না বলেও মন্তব্য করেন হানিফ।

পরে মিরপুর উপজেলা পরিষদ চত্বরে উপজেলা পরিষদ আয়োজিত বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রীদের মাঝে বাইসাইকেল ও দুস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন হানিফ।

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সাংসদ আ কা ম সরওয়ার জাহান, কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সাংসদ সেলিম আলতাফ, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন প্রমুখ।

শেয়ার করুন