মুন্সিগঞ্জে প্রতিবেশীর বাড়িতে রান্নাঘরের ধোঁয়া যাওয়ায় গৃহবধূকে হত্যা

মুন্সিগঞ্জ প্রতিনিধি

রান্নাঘরের ধোঁয়া

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়িতে রান্নাঘরের ধোঁয়া যাওয়ায় প্রতিপক্ষের হামলায় খাদিজা বেগম (৫০) নামের এক নারী নিহত হয়েছেন। রোববার (২৯ আগস্ট) সন্ধ্যায় উপজেলার ভিটি মালদা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত এক নারীসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত খাদিজা বেগম ওই গ্রামের মুক্তার বেপারীর স্ত্রী। তার তিন মেয়ে ও এক ছেলে রয়েছে।

universel cardiac hospital

আটককৃতরা হলেন- রমজান আলী, আল-ইসলাম, বকুল বেগম, অভি ছৈয়াল ও আনোয়ার ছৈয়াল।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভিটি মালদা গ্রামের মুক্তার বেপারীর সঙ্গে প্রতিবেশী রমজান বেপারীর জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। পূর্ব বিরোধের জের ধরে ও রান্না ঘরের ধোঁয়া যাওয়া নিয়ে মুক্তার বেপারীর বাড়িতে হামলা চালায় রমজান, আলি ইসলাম, আনোয়ার, অভি, বকুল বেগমসহ কয়েকজন। এসময় মুক্তার বেপারীর স্ত্রী খাদিজা বেগম গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে টঙ্গিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে গৃহবধূ হত্যার ঘটনায় ৪ আসামির রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ সোমবার (৩০ আগস্ট) বিকেলে জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জশিতা ইসলাম এই রিমান্ডের আদেশ দেন।

মুন্সিগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক জামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, রোববার (২৯ আগস্ট) রাতে টঙ্গীবাড়ী ভিটি মালদা গ্রামে খাদিজা বেগম (৫০) নামে এক নারীকে হত্যার ঘটনায় সোমবার দুপুরে পাঁচ আসামিকে আদালতে হাজির করে পুলিশ। এরপর চার আসামির সাতদিন করে রিমান্ড আবেদন করা হয়। বিকেলে শুনানি শেষে বিচারক তাদের মধ্যে রমজান বেপারী (৪৮) ও আল ইসলামের (৩৫) দুইদিন করে এবং বকুল বেগম (৪০) ও আনোয়ার ছৈয়ালের (৪৩) একদিন করে রিমান্ড মঞ্জুর করেন। অপর আসামি প্রাপ্তবয়স্ক না হওয়ায় তাকে গাজীপুর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) রাসেদুল ইসলাম বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্বামী বাদী হয়েছে ছয়জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পাঁচ আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, গ্রেফতারদের আদালতে নিয়ে রিমান্ড চাওয়া হয়েছে। মূলত পূর্ব শত্রুতার জের ধরেই কথা কাটাকাটি ও একপর্যায়ে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

শেয়ার করুন