সিরিজে সমতা ফেরাল জিম্বাবুয়ে

ক্রীড়া প্রতিবেদক

জিম্বাবুয়েকে

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ১০ রানের জয় পেয়েছে জিম্বাবুয়ে। জিম্বাবুয়ের করা ১৩৬ রানের জবাবে স্কটল্যান্ড অলআউট হয়েছে ১২৬ রানে।

এডিনবার্গে টস জিতে ব্যাটিং করতে নেমে ৩ ওভারে ২০ রানে ২ উইকেট হারিয়ে চাপে পড়ে জিম্বাবুয়ে। চতুর্থ উইকেটে ৭১ রানের জুটি গড়ে বিপর্যয় সামাল দেন ক্রেইগ আরভিন ও শেন উইলিয়ামস। ৩৬ বলে ৩০ রানের ধীরগতির ইনিংস খেলে আরভিন বিদায় নিলে ভাঙে এই জুটি। মিল্টন শুম্বা ১ করে বিদায় নেন।

universel cardiac hospital

রায়ান বার্লকে নিয়ে জিম্বাবুয়েকে ১৩৬ রানের সংগ্রহ এনে দেন উইলিয়ামস। উইলিয়ামস ৫২ বলে অপরাজিত ৬০ রানের ইনিংস খেলেন। তার ব্যাট থেকে আসে ৫টি চার ও ১টি ছক্কা। নির্ধারিত ২০ ওভারে জিম্বাবুয়ে সংগ্রহ করে ৫ উইকেটে ১৩৬ রান।

১৩৭ রানের লক্ষ্যে খেলতে নেমে টেন্ডাই চাতারা ও রিচার্ড গারাভার বোলিং তোপে ১৬ রানে ৪ উইকেট হারায় স্কটল্যান্ড। চতুর্থ উইকেটে রিচি বেরিংটন ও ম্যাথু ক্রস ৭৫ রানের জুটি গড়েন। উইলিয়ামসের শিকার হয়ে বেরিংটন ফেরেন ৪৩ বলে ৪২ রান করে। লুক জনওয়ের শিকার হয়ে ক্রস বিদায় নেন ৩৫ বলে ৪২ রানে।

স্কটল্যান্ড শেষ ৬টি উইকেট হারায় ৩৫ রানের ব্যবধানে। সিরিজ জয়ের স্বপ্ন দেখতে থাকা দলটি অলআউট হয় ১২৬ রানে। ইনিংসের দুই বল বাকি থাকতে স্কটল্যান্ডকে অলআউট করে ১০ রানের জয় পায় জিম্বাবুয়ে।

৪ ওভারে ১ মেডেনসহ মাত্র ১৩ রান খরচ করে ২টি উইকেট শিকার করা গারাভা ম্যাচসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন