ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ব্যাচ-২১২ এর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

নবীনবরণ

অত্যন্ত সুন্দর ও উৎসবমুখর পরিবেশে ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার (ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়) নবাগত ব্যাচ-২১২ এর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৯ সেপ্টেম্বর (রোববার) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়টির অডিটোরিয়ামে সকল শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ফাহিমা খাতুন।

universel cardiac hospital

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রফেসর ফাহিমা খাতুন বলেন, ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া (ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়) শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার মান নিশ্চিত করতে উন্নত প্রযুক্তি ব্যবহারে দক্ষতা এবং সেই সাথে শিক্ষার্থীদের ভাষাগত দক্ষতা বৃদ্ধি করতে সচেষ্ট থাকবে। পাশাপাশি ‘Education For Social Change’ এই স্লোগানকে সামনে রেখে সকল শিক্ষার্থীদের নিয়ে আজকের প্রতিযোগিতামূলক বিশ্বে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় আরও সামনে এগিয়ে যাবে বলেও এই আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আলোকচিত্রে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ব্যাচ-২১২ এর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান।

এদিকে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মকর্তাবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠিত নবীনবরণ অনুষ্ঠানের শুরুতে নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। এসময় নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য প্রদান করেন ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর কাজী মোস্তফা জালাল এবং বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার খন্দকার এহসান হাবীব।

আলোকচিত্রে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ব্যাচ-২১২ এর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদানের মাধ্যমে নবাগত শিক্ষার্থীদেরকে স্বাগত জানান, ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের বিবিএ প্রোগ্রামের শিক্ষার্থী বনলতা আক্তার, ইংরেজি বিভাগের জুয়েল রানা, সিএসই বিভাগের ফারুক আহমেদ খোকন এবং সমাজবিজ্ঞান বিভাগের মহিউদ্দীন মাহি। এসময় নবাগত ব্যাচ-২১২ এর সিএসই বিভাগের শিক্ষার্থী সুলতান মাহমুদ ইকরাম নবীন শিক্ষার্থীদের পক্ষে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় সম্পর্কে তার অনুভূতি ব্যক্ত করেন।

শেয়ার করুন