কণ্ঠ হারানোর ভুয়া খবরে ব্যথিত বাপ্পি লাহিড়ি

বিনোদন প্রতিবেদক

বাপ্পি লাহিড়ি
ফাইল ছবি

উপমহাদেশের সম্প্রতি জনপ্রিয় সংগীত পরিচালক বাপ্পি লাহিড়ির অসুস্থতার খবরে মন খারাপ হয়ে গিয়েছিল সংগীতপ্রেমীদের। খবর রটেছিল, ফুসফুসের অসুখে নিজের কণ্ঠস্বর হারাতে বসেছেন এই কিংবদন্তি। তিনি নাকি দীর্ঘদিন কথা বলেন না। এমনকি দীর্ঘদিন তার কথা নাকি বন্ধ।

এ খবরে সোশ্যাল মিডিয়ায় উদ্বেগ প্রকাশ করেছিলেন বাপ্পি লাহিড়ির অনুসারীরা। এবার সেই অসুস্থতার খবর নস্যাৎ করলেন সংগীত পরিচালক নিজেই।

universel cardiac hospital

সোশ্যাল মিডিয়ায় বাপ্পি লাহিড়ি লিখেছেন, ‘আমার শরীর নিয়ে কিছু মিথ্যা খবর পড়ে আমি ব্যথিত। আমার ফ্যান ও শুভাকাঙ্খীদের আশীর্বাদে আমি সুস্থ আছি।’

তার এই পোস্টের কমেন্ট বক্সে দুঃখ প্রকাশ করেছেন সংগীতশিল্পী শান। তিনি লিখেছেন, এই সমস্ত গুজবের ফলেই মানুষ ভয় পায় ও কনফিউশান তৈরি হয়।

গত এপ্রিলে করোনায় আক্রান্ত হয়েছিলেন বাপ্পি লাহিড়ি। ভর্তি ছিলেন মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। এরপর সুস্থ হয়ে বাড়িও ফিরে আসেন তিনি। কিন্তু তার পাঁচ মাস পর আবারও অসুস্থ হয়ে পড়েন তিনি। ফুসফুসের অসুখেও আক্রান্ত হন।

এর পরই শোনা যায়, নিজের কণ্ঠস্বর হারাতে চলেছেন বাপ্পি লাহিড়ি। দীর্ঘদিন কথা বলাও বন্ধ তার। ভবিষ্যতে বলতে পারবেন কিনা তা নিয়েও সন্দেহ প্রকাশ করেন অনেকে। সেসব গুঞ্জন উড়িয়ে ইতিমধ্যেই পূজার একটি গান সুর করেছেন বাপ্পি। সেটি গাইবেন চিত্রনায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।

শেয়ার করুন