চাঁদপুরে ৩ কলেজছাত্রী করোনা আক্রান্ত, ছাত্রীনিবাস বন্ধ

চাঁদপুর প্রতিনিধি

ড. মনসুরউদ্দীন মহিলা কলেজ

চাঁদপুরের কচুয়া উপজেলার ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের একাদশ শ্রেণির ৩ শিক্ষার্থীর করোনা শনাক্ত হয়েছে। সোমবার (২০ সেপ্টেম্বর) কলেজ ছাত্রীনিবাসের ৫০ শিক্ষার্থীর করোনা পরীক্ষা করা হয়। বুধবার (২২ সেপ্টেম্বর) এ তিনজনের করোনা রিপোর্ট পজিটিভ আসে।

করোনা শনাক্ত হওয়ার পর তাদের নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) কলেজ ছাত্রীনিবাস বন্ধ করে দেওয়া হয়েছে।

universel cardiac hospital

এ ব্যাপারে ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম বলেন, তিন শিক্ষার্থীর করোনা শনাক্ত হওয়ার পর মাধ্যমিক উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) নির্দেশে বৃহস্পতিবার কলেজ ছাত্রীনিবাস বন্ধ করে দেওয়া হয়েছে। করোনা শনাক্ত শিক্ষার্থীদের পরিবারকেও করোনা পরীক্ষার জন্য পরামর্শ দেওয়া হয়েছে। শিক্ষার্থীদের সঙ্গে সবসময় যোগাযোগ রাখা হচ্ছে।

এদিকে কলেজের তিন শিক্ষার্থী করোনা শনাক্তের খবর পেয়ে বৃহস্পতিবার মাউশির উপ-পরিচালক প্রফেসর সমষ্কর চৌধুরী, জেলা শিক্ষা কর্মকর্তা গিয়াস উদ্দিন পাটোয়ারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আলী আশ্রাফ খান কলেজ পরিদর্শন করেন। তারা স্বাস্থ্যবিধি মেনে ক্লাস পরিচালনায় সতর্ক থাকার নির্দেশ দেন।

শেয়ার করুন