ফের চলচ্চিত্রে অভিনয় করবেন শাবনূর

ডেস্ক রিপোর্ট

শাবনূর

ফের ছবিতে অভিনয় করবেন বলে জানালেন চিত্রনায়িকা কাজী নূপুর শাবনূর। আজ শুক্রবার বিকেলে ফেসবুকে লাইভে এসে এ কথা জানান। নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা শাবনূর দীর্ঘদিন ধরে আছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশিদিন থাকেন না। সিডনিতে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ বসবাস করেন তিনি। অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই।

ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে সম্প্রতি শাবনূর সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন। ফেসবুকে চালু করেছেন পেইজ। সেই পেজ থেকে শুক্রবার বিকেলে লাইভে আসেন শাবনূর।

universel cardiac hospital

প্রথমে শাবনূর বলেন, তিনি খুবই এক্সাইটেড। পরে বলেন, সবার সঙ্গে যোগাযোগ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। এখন থেকে আমি আপনাদের সঙ্গেই থাকব।

লাইভে ভক্তদের এক প্রশ্নে শাবনূর বলেন, আমরা ব্যক্তিগতভাবে সবাই খুবই দুঃখী। আমি চাই মানুষদের বিনোদন দিতে। আমি এখনো কাজ করতে চাই। আমাকে নিয়ে যদি তেমন গল্পের ছবি বানাতে চান, আমার মতো করে গল্প বলতে চান, তাহলে অবশ্যই আমি সেসব ছবিতে অভিনয় করব।

শাবনূর ভক্তদের এক এক করে প্রশ্ন পড়েন এবং উত্তর দিতে থাকেন। প্রায় আধঘণ্টাব্যাপী লাইভে শাবনূরের কাছে সময়টা বেশ উপভোগ্য ছিল। সময় পেলে প্রতি শুক্রবার একই সময়ে লাইভে আসার চেষ্টা করবেন।

শেয়ার করুন