বিকল ট্রাকে পিকআপের ধাক্কা, প্রাণ গেল ৩ জনের

নেত্রকোণা প্রতিনিধি

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

নেত্রকোণার চল্লিশা ইউনিয়নে বিকল হয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা দিয়েছে একটি পিকআপ। এতে তিনজন নিহত এবং একজন আহত হয়েছেন।

শুক্রবার রাত পৌনে একটার দিকে ইউনিয়নে বাগড়াবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

universel cardiac hospital

নিহতদের মধ্যে রনি ও জনি নামে দুইজনের বাড়ি সুনামগঞ্জে। দুজনে সম্পর্কে চাচাতো ভাই। তারা মাছ ব্যবসা করতেন। নিহত অন্যজনের নাম আবু চাঁন। তিনি পিকআপ ভ্যানটির চালক ছিলেন। আহত ব্যক্তির নামপরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা থেকে মাছ নিয়ে একটি পিকআপ ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। বাগড়াবাজার এলাকায় আসার পর দাঁড়িয়ে থাকা একটি বিকল ট্রাকের পেছনে ধাক্কা দেয় পিকআপটি। এতে ঘটনাস্থলেই রনি ও জনি নামে দুই মাছ ব্যবসায়ী মারা যায়। আহত হয় আরও দুইজন। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়ার পথে আবু চাঁন নামে পিকআপের চালক মারা যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই মারা যাওয়া দুজনের লাশ শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। আরেকজনের মরদেহ মমেকের মর্গে রয়েছে। ময়নাতদন্তের পর লাশ তিনটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন