৯২ লক্ষ টাকা ব্যয়ে হরষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

হরষপুর

৯২ লক্ষ টাকা ব্যয়ে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ৪ তলা ভিত বিশিষ্ট হরষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত একতলা ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৬ অক্টোবর) উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

universel cardiac hospital

বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ ইফরান উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মোকতাদির চৌধুরী এমপি বলেন- বিজয়নগরে বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা পূর্বে কখনও হয়নি। আওয়ামী লীগ সরকার গ্রামীণ সড়ক নির্মাণ করে দেয়, আর ব্যবসায়ীদের ৫০-৬০ টন ওজনের গাড়ি চলাচল করে সড়ক নষ্ট করে দেয়। জনগণ ঐ ট্রাক চলাচলের বিরুদ্ধে প্রতিবাদ করে না। আওয়ামী লীগ সরকার আমাদের এখানে শতভাগ বিদ্যুৎ সুবিধা করে দিয়েছে কিন্তু কিছুক্ষণের জন্য বিদ্যুৎ বন্ধ হলে শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে বিরুপ মন্তব্য শুরু করা।

তিনি বলেন, কওমি মাদ্রাসায় কোনো ধরনের লেখাপড়া হয় না, সেখানে যে লেখা পড়া হয়; সেগুলো দিয়ে দেশের কোনো কাজে লাগে না। সেখান থেকে কোনো ইঞ্জিনিয়ার কিংবা ডাক্তার বের হয় হয় না। তাহলে কী বের হয়? কাঠ মোল্লা বের হয়।

মোকতাদির চৌধুরী বলেন, আমি এমপি হওয়ার পর অনেক পরিশ্রম করে চান্দুরা-সিঙ্গার বিলের রাস্তাটি দুইবার সংস্কার করেছি। এখন আবার সংস্কার কাজ চলছে, আপনার খেয়াল রাখবেন কাজ ঠিকমত হচ্ছে কিনা। আপনারা কাজ আদায় করে নিবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়াও বিজয়নগর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না।

এদিন সংসদ সদস্য মোকতাদির চৌধুরী বিজয়নগর উপজেলায় বর্তমান সরকারের চলমান উন্নয়ন প্রকল্পসমূহ পরিদর্শন করেন। কোনো ঠিকাদার কাজ ভাল না করলে নতুন ঠিকাদার দিয়ে কাজ করানোর জন্য উপজেলা প্রকৌশলীকে নির্দেশ প্রদান করেন তিনি।

শেয়ার করুন