আপনাদের অসম্পূর্ণ সকল কাজের দায়িত্ব আমি নিলাম: মোকতাদির চৌধুরী

মোহাম্মদ সজিবুল হুদা

নাটাই

নাটাই উত্তর ইউনিয়নের জনগণকে উদ্দেশ্য করে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে যেই চেয়ারম্যান হোক না কেন, আমি আপনাদের কাছে ওয়াদা করে যাচ্ছি; আপনাদের ইউনিয়নের অসম্পূর্ণ সকল কাজের দায়িত্ব আমি নিলাম। ইনশাআল্লাহ সকল কাজ সম্পূর্ণ করে দেব। এই ইউনিয়নের সকল প্রাইমারি স্কুল ও মসজিদ সুন্দর করে দিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

৯ অক্টোবর (শনিবার) প্রায় তিন কোটি টাকা ব্যয়ে ৪তলা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়, ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার’ এবং প্রায় এক কোটি টাকা ব্যয়ে নবনির্মিত ৮নং নাটাই উত্তর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স-এর শুভ উদ্বোধন অনুষ্ঠান পরবর্তী সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

মোকতাদির চৌধুরী বলেন, আগামী ২০ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবী। এই দিনটি এবছর সারাদেশে উদযাপিত হবে ইনশাআল্লাহ। আমাদের বিরুদ্ধে একশ্রেণির দুষ্টলোক বলে বেড়ায়, আমরা ইসলামের বিপক্ষে কিন্তু আমরাই যে ইসলামের পক্ষে একথাটি আপনারা খুব ভালো করেই জানেন। আমরা যদি ইসলামের বিপক্ষে থাকতাম তাহলে সারাদেশে এতো নতুন নতুন মসজিদ নির্মাণ করতাম না।

তিনি আরও বলেন, আপনারা দীর্ঘ দিন ধরে বিএনপির সাথে ছিলন, আমাদের সাথে অল্প সময় ধরে আছেন, দেখেন আমরা এই নাটাই ইউনিয়নে কত উন্নয়ন করেছি। ১৯৯৭ সালে এখানে একটি স্কুল করার কথা আমি বলি এবং ২০০০ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের নামকরণে আমি সহায়তা করি, অতপর বিএনপি ও তথ্যাবধায়ক সরকারের আমলে এটির কাজের কোনো অগ্রগতি হয়নি। আমাদের সরকার আাসার পর তখনকার এমপি জনাব লুৎফুল হাই সাচ্চু সাহেব শিক্ষাপ্রতিষ্ঠানটির উন্নয়নে কাজ করেছে আমি তাকে শ্রদ্ধাভরে স্মরণ করি।

শেয়ার করুন
  • 329
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    329
    Shares