চট্টগ্রামে দুই সন্তানসহ মায়ের মরদেহ উদ্ধার

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম

চট্টগ্রামের একটি বাসা থেকে মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৫ অক্টোবর) সকালে নগরীর মুরাদপুর মোহাম্মদপুর এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

পাঁচলাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কবির হোসেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

universel cardiac hospital

নিহতরা হলো- মা সুমিতা খাতুন, মেয়ে মুন (৭) ও ছেলে সান (৩)।

পুলিশ জানায়, জাতীয় জরুরি সেবা ৯৯৯-তে কল পেয়ে দরজা ভেঙে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। এরমধ্যে দুজনের মরদেহ ঝুলন্ত অবস্থায় ছিল। বাকি একজনের বিছানায় পড়েছিল। খবর পেয়ে পুলিশের পাশাপাশি সিআইডি ঘটনাস্থলে আছে। আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করছি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে টাকা না থাকায় বাজার করতে পারেনি স্বামী। পরে সন্ধ্যার কিছু আগে সন্তান ও স্ত্রীর জন্য তিন প্যাকেট বিরিয়ানি কিনে বাসায় দিয়ে যান। এরপর রাতে গৃহধূর স্বামী বাসায় এসে দরজা বন্ধ পান। পরে বাইরে থেকে ডাকাডাকি করলে কেউ দরজা খোলেননি।

পরে তিনি বাসার দারোয়ানকে বিষয়টি জানালে তিনি ৯৯৯ নম্বরে ফোন করেন। পুলিশ বাড়ির দারোয়ান ও স্থানীয়রা মিলে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। এরপর আরেকটি রুমের দরজা ভেঙে তিনজনের মরদেহ দেখতে পান।

নিহত গৃহবধূর স্বামী মুরাদপুর মোড়ে হারবালের বিভিন্ন ধরনের ওষুধ বিক্রি করেন। ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না।

এর আগে গতকাল বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মিরসরাই উপজেলার জোরারগঞ্জের সোনাপাহাড় এলাকায় গিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে। তারা হলেন- মুদি ব্যবসায়ী মোস্তফা সওদাগর, তার স্ত্রী জেসমিন ও ছেলে আহমদ। তাদের গলায় দাগ এবং শরীরে ধারাল অস্ত্র দিয়ে একাধিক কোপানোর চিহ্ন ছিল। মরদেহগুলো বীভৎস অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় মোস্তফা সওদাগরের মেয়ে জুলেখা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের নামে মামলা দায়ের করেন।

শেয়ার করুন