ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে দেশবাসীকে মোকতাদির চৌধুরী এমপির শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক

র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। ফাইল ছবি

১২ রবিউল আউয়াল বুধবার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)। এ দিন মহানবী হযরত মুহাম্মদ মোস্তফা (সা.)-এর জন্ম ও ওফাত দিবস। বিশ্বের মুসলিম সম্প্রদায়সহ শান্তিকামী প্রত্যেক মানুষের কাছে দিনটি অত্যন্ত তাৎপর্যপূর্ণ। দিবসটি উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এবং মত ও পথ-এর সম্পাদক র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

গণমাধ্যমে পাঠানো এক বার্তায় মোকতাদির চৌধুরী বলেন, ধর্মীয় ও পার্থিব জীবনে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.)-এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় ও অনুকরণীয়। মহান আল্লাহ সমগ্র বিশ্বজগতের রহমত ও শান্তির দূত হিসেবে হযরত মুহাম্মদ সাল্লালাহুআলাইহি ওয়াসাল্লামকে এ জগতে প্রেরণ করেন। তিনি ছিলেন তাওহীদের প্রচারক, রিসালাতের ধারক ও বাহক এবং সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ রাসূল। নানা প্রতিকূলতা সত্ত্বেও অসীম ধৈর্য, কঠোর পরিশ্রম, নিষ্ঠা ও সীমাহীন ত্যাগের মাধ্যমে তিনি শান্তির ধর্ম ইসলাম প্রতিষ্ঠা করেন এবং সারাবিশ্বে মহাগ্রন্থ আল কোরআনের মর্মার্থ ছড়িয়ে দেন।

universel cardiac hospital

মহানবী (সা.)-এর জীবনাদর্শ যেন সকলের জীবনকে আলোকিত করে এমন প্রার্থনা করে মোকতাদির চৌধুরী এমপি বলেন, আমি এই পবিত্র দিন উপলক্ষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহ তথা বিশ্ববাসীর শান্তি ও কল্যাণ কামনা করছি এবং মুসলিম ভাই-বোনদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

শেয়ার করুন