জেলখানায় ছেলের সঙ্গে দেখা করলেন শাহরুখ

বিনোদন প্রতিবেদক

টানা ১৯ দিন ছেলে কাছে নেই। দূরে রয়েছে, তাও আবার জেলে। এমন দুর্বিসহ দিন বলিউড বাদশাহ শাহরুখ খানের জীবনে আর কখনো আসেনি। মাদক মামলায় তার ছেলে আরিয়ান খান রয়েছেন মুম্বাইয়ের আর্থার রোড জেলে।

অবশেষে জেলে গিয়েই ছেলের সঙ্গে দেখা করেছেন কিং খান। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে তিনি আর্থার রোডে জেলে যান। সেখানে গিয়ে ছেলেকে সান্ত্বনা দিয়েছেন, তার মনোবল বাড়ানোর চেষ্টা করেছেন বাবা এসআরকে।

universel cardiac hospital

এদিকে বারবার জামিনের আবেদন করা হলেও কোনোভাবেই জামিন মিলছে না আরিয়ানের। বুধবার (২০ অক্টোবর) তার জামিন আবেদন পুনরায় নাকচ করে দেন মুম্বাই আদালত। এবার হাই কোর্টের দ্বারস্থ হবেন আরিয়ানের আইনজীবী।

আরিয়ান গ্রেফতার হওয়ার পর এই প্রথম শাহরুখ খান প্রকাশ্যে এসেছেন। ইচ্ছে থাকা সত্ত্বেও বের হতে পারছিলেন না। কারণ বাড়ির বাইরে প্রতিনিয়ত অগণিত ভক্তের ভিড় লেগে আছে। এছাড়া এই ঘটনায় তার পরিবার থেকে এখনো কোনো বিবৃতি দেওয়া হয়নি।

জানা গেছে, আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) মুম্বাই হাই কোর্টে আরিয়ানের জামিন আবেদনের শুনানি হতে পারে। তবে এই শুনানি হবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে। কোটি শাহরুখপ্রেমী অধীর আগ্রহে অপেক্ষায় আছেন আরিয়ানের জামিনের জন্য। কিন্তু কোনো কিছুই আমলে নিচ্ছেন না আদালত।

উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে মুম্বাইয়ের উপকূল থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে কয়েকজন বন্ধু-সহযোগীসহ আরিয়ান খানকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করা হয়। সেই মামলার আসামী হয়ে আর্থার রোড জেলে দিন কাটছে আরিয়ানের।

শেয়ার করুন