কক্সবাজারে আটক ব্যক্তিই ইকবাল হোসেন : কুমিল্লার এসপি

কুমিল্লা প্রতিনিধি

ইকবাল হোসেন
ইকবাল হোসেন। সংগৃহীত ছবি

কুমিল্লার ঘটনায় জড়িত সন্দেহ কক্সবাজারে আটক ব্যক্তিই সিসিটিভি ক্যামেরায় শনাক্ত হওয়া ইকবাল বলে নিশ্চিত হয়েছে পুলিশ। শুক্রবার (২২ অক্টোবর) সাড়ে ১০টায় বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ।

তিনি জানান, আমাদের টিম কক্সবাজার গিয়ে পরিচয় নিশ্চিত করেছে। আটক ব্যক্তিই কুমিল্লার নানুয়ার দিঘির পাড়ের অস্থায়ী পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রেখেছেন। তাকেই সিসিটিভি ফুটেজে শনাক্ত করা হয়েছে।

universel cardiac hospital

আটক ইকবাল কুমিল্লা নগরীর ১৭ নম্বর ওয়ার্ড সুজানগর এলাকার মাছ বিক্রেতা নূর আলমের ছেলে। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকারের নেতৃত্বে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের টিম কক্সবাজার গিয়ে তাকে নিয়ে কুমিল্লার উদ্দেশ্যে রওনা হয়েছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে সৈকত এলাকায় ঘোরাফেরা করার সময় ইকবাল হোসেনকে আটক করা হয়েছে। পরে পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে এসে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

ভোর ৫টার দিকে কুমিল্লা জেলা পুলিশের একটি টিম কক্সবাজারে পৌঁছান। ভোর সাড়ে ৬টার দিকে আটক ইকবালকে কুমিল্লা জেলা পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এর পরই কুমিল্লা জেলা পুলিশের ওই টিম ইকবালকে নিয়ে কুমিল্লার পথে রওয়ানা দেয়।

শেয়ার করুন