কুরআন অবমাননার ঘটনায় গ্রেফতার ইকবাল কুমিল্লা পুলিশ লাইনে

নিজস্ব প্রতিবেদক

ইকবাল হোসেন
ইকবাল হোসেন। সংগৃহীত ছবি

কুমিল্লায় পবিত্র কুরআন অবমাননার ঘটনায় আলোচিত যুবক ইকবাল হোসেনকে কক্সবাজার থেকে গ্রেফতার করার পর কুমিল্লায় আনা হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) সকালে ইকবালকে নিয়ে কক্সবাজার থেকে রওনা হয়ে দুপুর সাড়ে ১২টার দিকে তাকে কুমিল্লা পুলিশ লাইন নিয়ে আসা হয়।

universel cardiac hospital

কুমিল্লা জেলা অতিরিক্ত সহকারী পুলিশ সুপার (ক্রাইম) এম তানভির আহমেদ বলেন, নানুয়ার দীঘির পাড়ে পূজামণ্ডপে পবিত্র কোরআন রাখার দায়ে ইকবালকে আটক করা হয়েছে। আশা করছি তাকে জিজ্ঞাসাবাদে ঘটনাসংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য বেরিয়ে আসবে। জিজ্ঞাসাবাদ শেষে এ বিষয়ে আপনাদের জানানো হবে।

এর আগে বৃহস্পতিবার রাত ১০টার পর সৈকতের সুগন্ধা পয়েন্ট থেকে ইকবালকে গ্রেফতারের কথা জানায় কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম (ক্রাইম অ্যান্ড অ্যাডমিন)।

কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহম্মেদ বলেন, কক্সবাজারে গ্রেফতার ওই যুবকই কুমিল্লার ইকবাল। তাকে সিসি ক্যামেরায় ভিডিও দেখে শনাক্ত করা হয়েছিল। গ্রেফতার ইকবাল কুমিল্লা নগরীর ১৭ নম্বর ওয়ার্ড সুজানগর এলাকার মাছ বিক্রেতা নূর আলমের ছেলে। জিজ্ঞাসাবাদের জন্য ইকবালকে প্রথমে পুলিশ লাইনসে নেওয়া হয়। পরে তাকে পুলিশ সুপার কার্যালয়ে নেওয়ার কথা রয়েছে।

শেয়ার করুন