বাবার জন্য ভোট চাইতে নির্বাচনী মাঠে নায়ক সাইমন

কিশোরগঞ্জ প্রতিনিধি

বাবা সাদেকুর রহমান ও ছোট ভাইয়ের সঙ্গে সাইমন
বাবা সাদেকুর রহমান ও ছোট ভাইয়ের সঙ্গে সাইমন। সংগৃহীত ছবি

বাবার পক্ষে ভোট চাইতে নির্বাচনী মাঠে নেমেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক সাইমন সাদিক। তার বাবা সাদেকুর রহমান কিশোরগঞ্জের সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। এবারও তিনি এই ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক পেয়েছেন।

গত রোববার (২৪ অক্টোবর) আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের তালিকা সাইমনের বাবা সাদেকুর রহমানের প্রকাশ করা হয়।

universel cardiac hospital

সাইমন সবার কাছে দোয়া চেয়ে বলেন, আব্বু এবার নৌকার মাঝি। কৃতজ্ঞতা জানাচ্ছি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। আরও কৃতজ্ঞতা জানাচ্ছি মনোনয়ন বোর্ডের সকল সদস্যের প্রতি। সকলের কাছে দোয়া চাই।

এ অভিনেতার বাবা সাদেকুর রহমান মহিনন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। সুস্থ রাজনীতির জন্য বেশ সুনাম রয়েছে তার। লম্বা বিরতি শেষে আবারও তিনি রাজনীতিতে ফিরেছেন।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী তৃতীয় ধাপের মহিনন্দ ইউনিয়ন নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২ নভেম্বর। এছাড়া মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ৪ নভেম্বর, প্রত্যাহারের শেষ দিন ১১ নভেম্বর। নির্বাচন অনুষ্ঠিত হবে ২৮ নভেম্বর।

এ ধাপে কিশোরগঞ্জ জেলার ৩ উপজেলার মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলার ১১টি ইউনিয়ন, নিকলী উপজেলার ৭টি ইউনিয়ন এবং কুলিয়ারচর উপজেলার ৫টি ইউনিয়নে ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন