অত্যাচার করে বেশিদিন ক্ষমতায় টেকা যাবে না : মির্জা আব্বাস

নিজস্ব প্রতিবেদক

মির্জা আব্বাস
মির্জা আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, অত্যাচার অনাচার করে বেশিদিন ক্ষমতায় টেকা যাবে না। আপনারাও ক্ষমতায় থাকতে পারবেন না। যতই পেটান, যতই মারেন, তাতে আমাদের কর্মীদের ক্ষমতা আরও বহুগুণে বাড়বে।

শনিবার (৩০ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল আয়োজিত নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্দ্ধগতির প্রতিবাদে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

universel cardiac hospital

মির্জা আব্বাস বলেন, দ্রব্যের দাম বাড়বে আবার কমবে, এইটা স্বাভাবিক। কিন্তু বাংলাদেশে দ্রব্যমূল্য বাড়লে আর কমে না। এর সঙ্গে জড়িত আওয়ামী লীগের ব্যবসায়ী নেতারাই। কারণ তারা সিন্ডিকেট করে টাকা বিদেশে পাচার করে নিয়ে যাচ্ছে।

যুবদলের নেতাকর্মীদের উদ্দেশ করে তিনি বলেন, আপনারা এসে প্রমাণ করেছেন অত্যাচার অনাচার করে গণতন্ত্রকে আটকে রাখতে পারবে না। মানুষের অধিকার হরণ করতে পারবে না। তাই আসুন আমরা আরও শক্তিশালী ভাবে প্রস্তুতি নেই। গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে এই সরকারকে আমাদের সরাতেই হবে।

পুলিশকে উদ্দেশ করে তিনি বলেন, আপনারা সরকারি বেতনভুক্ত কর্মচারী, আওয়ামী লীগের না। আপনাদের ঘরেও সন্তান আছে। যাদের গায়ে হাত তোলেন, ভেবে দেখুন, আপনার সন্তানের গায়ে কেউ হাত তুললে কেমন লাগবে।

তিনি আরও বলেন, আমাদের টাকায় গুলি কিনছেন, আমাদেরই মারছেন। কিন্ত সময় আসবে, এই সরকারের পতন ঘটবে। সময় আসবে, এই সরকারের একজনও মাঠে নামার সাহস পাবে না।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান আমানুল্লাহ আমান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।

শেয়ার করুন