বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব!

ক্রীড়া ডেস্ক

সাকিব আল হাসান
সাকিব আল হাসান। ফাইল ছবি

ইনজুরিতে পড়ার কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন বাংলাদেশ দলের পেসার মোহাম্মদ সাইফউদ্দিন। এবার সেই তালিকায় যোগ হতে যাচ্ছে আরও একজন। এবার ইনজুরির কারণে সরে যেতে হচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকেও। হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে তিনি বিশ্বকাপের মাঝপথে দল থেকে বাদ পড়তে হচ্ছে তাকে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সুপার টুয়েলভে নিজেদের তৃতীয় ম্যাচের চতুর্থ ওভারের পর হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে কিছুক্ষণের জন্য মাঠ ছেড়েছিলেন সাকিব। পরে ফিরে এলেও বোলিং করছিলেন অস্বস্তি নিয়ে।

ওই ম্যাচে ৪ ওভার বল করে ২৮ রান দিয়ে পাননি কোনো উইকেট। আর ব্যাট হাতে নেমে যান ওপেনিংয়ে। কারণ পরে নামলে দৌড়ে রান নেওয়ার একটা চাপ থাকে। ওপেনিংয়ে নেমেও বেশি করতে পারেননি। ৯ রান করে ফেরেন সাজঘরে।

জাতীয় দলের এক সূত্র থেকেই পাওয়া গেছে এমন খবর। জানা গেছে, সাকিব এখন যে অবস্থায় আছেন, তাতে কোনোভাবেই তার বাকি দুই ম্যাচ খেলা সম্ভব হবে না। যদিও টিম ম্যানেজম্যান্টের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের সামনের দুটো ম্যাচ ২ ও ৪ নভেম্বর। মানে সাকিব সেরে ওঠার আগেই শেষ হয়ে যাবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। অবশ্য দল দ্বিতীয় দিনের মতো রয়েছে বিশ্রামে। ওয়েস্ট ইন্ডিজের কাছে শারজায় হারের পর থেকে হোটেল বন্দি মাহমুদউল্লাহ রিয়াদরা। বায়োসিকিউর বাবলে দুবাইয়ের ক্রাউন প্লাজা হোটেলে সময় কাটছে তাদের।

শেয়ার করুন