৫৭-তে বলিউড বাদশাহ, মান্নাতের বাইরে ভক্তদের ভিড়

বিনোদন প্রতিবেদক

শাহরুখ খান
ফাইল ছবি

বলিউড বাদশাহ শাহরুখ খানের জীবনে বিশেষ দিন আজ। জীবনে ৫৬ বসন্ত পেরিয়ে ৫৭-তে পা দিয়েছেন বহু জনপ্রিয় সিনেমা উপহার দেওয়া এই নায়ক।

প্রতি বছর ঘটা করেই জন্মদিন পালন করেন শাহরুখ খান। ভক্ত-শুভানুধ্যায়ীদের শুভেচ্ছায় সিক্ত হন। এবার ভিন্ন পরিবেশে জন্মদিন এসে দাঁড়িয়েছে তার সামনে। ছেলে আরিয়ান মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর বড় ঝড় বয়ে গেছে বলিউড সুপারস্টারের জীবনে। ছেলে সম্প্রতি জামিনে মুক্ত হলেও শাহরুখের জীবনে যে ঝড় বয়ে গেছে তার রেশ এখনও কাটেনি। এ কারণে আগের মতো এবার জন্মদিন পালন করা হবে না। সেটি আগেই জানিয়ে দিয়েছিলেন শাহরুখ।

universel cardiac hospital

কিন্তু ভক্তরা কি বাধা মানেন। প্রিয় অভিনেতার জন্মদিনে প্রতি বছরের ন্যায় এবারও তার প্রতি ভালোবাসা প্রকাশ করতে অগণিত ভক্ত ভিড় জমিয়েছেন মুম্বাইয়ে তার বাসভবন মান্নাতে।

একটি সূত্রের বরাতে টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, জন্মদিনে শাহরুখ তার বন্ধুদেরও তার বাড়িতে যেতে না করেছেন। দিনটি কীভাবে উদযাপন করবেন এ বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত জানাননি শাহরুখ।

প্রতি বছরেই নিজের জন্মদিনে বাড়ির সামনে জড়ো হওয়া ভক্তদের শুভেচ্ছা জানাতে বারান্দায় উপস্থিত হন এই বলিউড সুপারস্টার। কিন্তু এবারে তিনি কী করবেন এমনটি এখনও জানা যায়নি।

শেয়ার করুন