কানাডায় জেল হত্যা দিবস পালিত

কানাডা প্রতিনিধি

কানাডায় জেল হত্যা দিবস পালিত
সংগৃহীত ছবি

কানাডায় জেল হত্যা দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে অন্টারিও আওয়ামী লীগের পক্ষ থেকে শহীদ চার নেতার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

টরেন্টোর রেড হর্ট তান্দুরী রেস্টুরেন্টে এই দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন অন্টারিও আওয়ামী লীগের গোলাম মোস্তফা।

universel cardiac hospital

আলোচনায় অংশ নেন অন্টারিও আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক লিটন মাসুদ, আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, সাবেক ছাত্র নেতা ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আব্দুল কাদের মিলু, অন্টারিও আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল করিম, ইঞ্জিনিয়ার নওশের আলী, গোলাম সারোয়ার, গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক আবুল বাসার, দফতর সম্পাদক খালেদ শামীম, প্রচার সম্পাদক আকরামুল ইসলাম খান, সমাজকল্যাণ সম্পাদক কান্তি মাহমুদ, জাহান মো: আরশাদ।

আরও উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আমিন মিয়া, ক‍্যানবাংলা টিভির প্রধান নির্বাহী ড. হুমায়ুন কবির, কানাডা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোরশেদ আহমেদ মুক্তা, দপ্তর সম্পাদক শেখ জসিম উদ্দিন, নির্বাহী সদস্য কামরুল ইসলাম, তাজুল ইসলামসহ আরও অনেকে।

শেয়ার করুন