নৌকা যতদিন আছে ততদিন উন্নয়ন অব্যাহত থাকবে: মোকতাদির চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

মোকতাদির চৌধুরী এমপি

বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, আমাদের নৌকার মাঝি হচ্ছে জননেত্রী শেখ হাসিনা। তিনি ঘোষণা দিয়েছিলেন গ্রাম হবে শহর, সেটা অনেকটাই হয়েছে। সে ঘোষণা অনুযায়ী উন্নয়ন হচ্ছে। নৌকা যতদিন আছে ততদিন উন্নয়ন অব্যাহত থাকবে।

সোমবার (৮ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটায় উত্তর ইউনিয়নের রাজগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত দ্বিতল ভবনের উদ্বোধন শেষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

গত জাতীয় সংসদ নির্বাচনের সময় তার ওপর হামলার ঘটনার বিষয় টেনে তিনি বলেন, রাজঘর গ্রামের মানুষ আমার ওপর হামলার চেষ্টা করেছিলেন। সে ঘটনার আমি ভুলে গিয়েছি। সেটা আমার মনে নেই। যার কারণে আমি মামলাও করিনি। কাউকে পুলিশ এসে হয়রানিও করেনি। এসময় তিনি রাজঘর গ্রামের রাস্তাঘাট শিক্ষাপ্রতিষ্ঠান কমিউনিটি ক্লিনিকসহ সার্বিক উন্নয়নের আশ্বাস দেন।

সভায় তিনি আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে নিজদলীয় প্রার্থী নৌকা প্রতীককে বিজয় করার আহ্বান জানান।

সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারসহ দলের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে সমাবেশকে কেন্দ্র করে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থীরা নিজ নিজ এলাকা থেকে মিছিল নিয়ে সমাবেশ স্থলে আসেন। পরে জনসভাটি জনসমুদ্রে পরিণত হয়।

শেয়ার করুন