ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ৪র্থ সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়
ফাইল ছবি

আধুনিক ও বিজ্ঞানমনস্ক উচ্চ শিক্ষার অন্যতম বিদ্যাপীঠ ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের (ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া) ৪র্থ সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (১৩ নভেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়টির কনফারেন্স রুমে উপাচার্য প্রফেসর ড. ফারুক আহম্মদ উল্লা খানের সভাপতিত্বে সিন্ডিকেট সভাটি অনুষ্ঠিত হয়। সভায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক বিষয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়েছে বলে বিশ্ববিদ্যালয় সূত্র থেকে পাওয়া গেছে।

universel cardiac hospital

এসময় সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ফাহিমা খাতুন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ও ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি প্রফেসর ড. দেলোয়ার হোসেন, ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মিজানুর রহমান, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন এবং ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর কাজী মো: মোস্তফা জালাল, ইউজিসি মনোনীত অধ্যাপক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের সহযোগী অধ্যাপক ড. সুবর্ণ বড়ুয়া এবং বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের লেকচারার আশরাফুল আলম।

সভাটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এবং সিন্ডিকেটের সদস্য সচিব খন্দকার এহসান হাবীব।

শেয়ার করুন