টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক

মুমিনুল

টি-টোয়েন্টিতে ভরাডুবি চলছে অনেক দিন থেকেই। সাদা পোশাকে রঙিন স্বপ্ন বুকে নিয়ে আজ (শুক্রবার) চট্টগ্রামে শুরু হচ্ছে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট। এই ম্যাচ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপের যাত্রা শুরু করতে যাচ্ছে বাংলাদেশ।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন মুমিনুল হক। এই ম্যাচ দিয়ে অভিষেক হচ্ছে ইয়াসির আলি চৌধুরী রাব্বির। দীর্ঘদিন জাতীয় দলের আশেপাশে থাকলেও সুযোগ মিলছিল না তার।

universel cardiac hospital

এখন পর্যন্ত পাকিস্তানের বিপক্ষে ১১ ম্যাচ খেলে কোনোটিতে জিততে পারেনি বাংলাদেশ। ১০ ম্যাচে হার বাকি একটি ম্যাচ হয়েছে ড্র। ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে ৬ টেস্টের ৫টিতে হেরেছে টাইগাররা। ১ ম্যাচ ড্র করেছে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, আবু জায়েদ রাহী ও ইয়াসির আলি রাব্বি।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আব্দুল্লাহ শফিক, আবীদ আলী, আজহার আলী, ফাহিম আশরাফ, ফওয়াদ আলম, হাসান আলী, নোমান আলী, সাজিদ খান ও শাহীন শাহ আফ্রিদি।

শেয়ার করুন