ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

জেসমিন সুলতানা প্রিয়া

ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও ভ্যান গাড়ীর মুখোমুখি সংঘর্ষে সোহান চৌধুরী (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়। মঙ্গলবার রাত ৮টার দিকে সরাইল-নাসিরনগর-লাখাই আঞ্চলিক সড়কের ধরন্তী আকাশি বিল হাওর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহান ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলা সদরের ডাকবাংলো এলাকার জিলু চৌধুরীর ছেলে। তিনি নাসিরনগর সরকারি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

universel cardiac hospital

পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে, মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত আটটার দিকে সোহান চৌধুরী নামের ঐ কিশোর মোটর সাইকেলে করে ব্রাহ্মণবাড়িয়া থেকে তার নিজ এলাকা নাসিরনগরে ফিরছিলেন। তখন পথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে তার ব্যবহৃত মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে সে সরাইল-নাসিরনগর –লাখাই আঞ্চলিক সড়কে ছিটকে পড়ে। এসময় পেছন দিক থেকে দ্রুত গতিতে থাকা একটি ট্রাক এসে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আসলাম হোসেন জানিয়েছেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন। এসময় তার ব্যবহৃত মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যাওয়া অবস্থায় উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন