গাজীপুরে দুই শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক

গাজীপুরের সদর মেট্রো থানার মোক্তারটেকে তালাবদ্ধ ঘর থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুই শিশুকে হত্যার পর তাদের মা আত্মহত্যার চেষ্টা করেন বলে জানিয়েছে পুলিশ ও স্থানীয়রা।

আজ শনিবার সন্ধ্যার দিকের এই ঘটনায় অভিযুক্ত মাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

universel cardiac hospital

মৃত দুই শিশু হলো তাসনিহা জাহান তারিহা (৪) ও তাসমিম জাহান বুশরা (সাত মাস)। তাদের বাবার নাম বিল্লাল হোসেন।

বিল্লালের বাড়ি কুমিল্লার দেবিদ্বার থানার বড় আলমপুর গ্রামে। তিনি গাজীপুরে বাসা ভাড়া থেকে ভবন নির্মাণের সয়েল টেস্টের মিস্ত্রির কাজ করতেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ) জাকির হাসান জানান, তিন মাস আগে ওই এলাকার নাসরিন মঞ্জিলের সামসুল হকের তিনতলা বাড়ির দ্বিতীয় তলায় ভাড়ায় ওঠেন বিল্লাল হোসেন। দুদিন আগে বিল্লাল গ্রামের বাড়ি কুমিল্লা থেকে স্ত্রী এবং দুই শিশুসন্তানকে ভাড়া বাসায় নিয়ে আসেন। শনিবার সন্ধ্যার কিছু পর বিল্লাল দোকানে যান শিশুদের খাবার আনার জন্য। বাসায় এসে দেখেন ঘরের ভেতর থেকে দরজা বন্ধ করা। অনেক ডাকাডাকির পরও কোনো সাড়াশব্দ না পেয়ে বাড়িওয়ালা ও আশপাশের লোকদের ডাক দিলে তারা ভবনের বাইরে দিয়ে গিয়ে জানালা দিয়ে দেখতে পান দুই শিশু বিছানায় পড়ে আছে। পরে তারা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দুই শিশুকে মৃত অবস্থায় উদ্ধার করেন। পরে তাদের মাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ কর্মকর্তা জানান, লিজা বেগম মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন বলে তার স্বামী বিল্লাল জানিয়েছেন। দুই শিশুকে হত্যার পর তিনি ফাঁসিতে ঝুলে আত্মহত্যার চেষ্টা করেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পুলিশ কর্মকর্তা।

শেয়ার করুন