ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশা চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

জেসমিন সুলতানা প্রিয়া

লাশ উদ্ধার
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া সদরের পৌর এলাকার মেড্ডা শ্মশান ঘাট এলাকা থেকে মো. মোফাসসেল (২৫) নামে এক অটোরিকশা চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিয়ে রয়েছে সংশয়। সে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহ্‌বাজপুর গ্রামের মৃত মো. সিরাজ মিয়ার ছেলে। তিনি মেড্ডা পৌর এলাকার ভাড়াটিয়া।

স্থানীয়রা জানান মোফাসসেল কিছুদিন আগে বিয়ে করেন। তবে পারিবারিক ঝামেলার কারনে তিনি তার স্ত্রীকে তালাক দেন। গতকাল শনিবার ফজরের নামাজের সময় কেউ একজন মোফাসসেল কে ফোন করেন; তারপর সে অটোরিকশা নিয়ে বের হয়ে যান।পরে সকাল বেলা মেড্ডা পৌর এলাকার শ্মশান ঘাটের পাশে একটি কড়ই গাছে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়।

universel cardiac hospital

নিহতের পরিবারের দাবি, মোফাসসেলকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। তারা সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই হত্যার সঙ্গে জড়িতদের বিচার দাবি করেন।

এ বিষয়ে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরানুল ইসলাম জানান, স্থানীয়দের খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর ঘটনার আসল সত্যতা জানা যাবে এবং সেই অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করা হবে।

শেয়ার করুন