দিনের শুরুতেই এবাদতের পর খালেদের আঘাত

ক্রীড়া প্রতিবেদক

পেসার এবাদত হোসেন
পেসার এবাদত হোসেন। সংগৃহীত ছবি

বৃষ্টিভেজা মেঘলা কন্ডিশনে দ্বিতীয় দিনে কিছুই করতে পারেননি বাংলাদেশ দলের দুই পেসার এবাদত হোসেন ও সৈয়দ খালেদ আহমেদ। তবে একদিন পর আজ মঙ্গলবার ম্যাচের চতুর্থ দিন ঠিকই শুরুতে উইকেট নিলেন ডানহাতি পেসার এবাদত।

ভেজা আউটফিল্ডের কারণে নির্ধারিত সময়ে প্রায় ৮০ মিনিট পর সকাল ১০টা ৫০ মিনিটে শুরু হয়েছে আজকের খেলা। দিনের দশম বলেই আঘাত হেনেছেন এবাদত। উইকেটের পেছনে ক্যাচ বানিয়ে সাজঘরে পাঠিয়ে দিয়েছেন অভিজ্ঞ ব্যাটার আজহার আলিকে।

universel cardiac hospital

এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৭০.৪ ওভারে ৪ উইকেটে ১৯৮ রান। আজহার আউট হয়েছেন ৫৬ রানে। খালেদের বলে বাবর আজম আউট হয়েছেন ৭৬ রানে। নতুন ব্যাটার হিসেবে উইকেটে এসেছেন রিজওয়ান।

দ্বিতীয় দিন শেষে পাকিস্তানের সংগ্রহ ছিল ৬৩.২ ওভারে ২ উইকেটে ১৮৮ রান। তৃতীয় দিন মাঠে গড়ায়নি একটি বলও। আজ খালেদের অসমাপ্ত ওভার দিয়ে শুরু হয় চতুর্থ দিনের খেলা। ওভারের বাকি থাকা চার বলে কোনো রান দেননি খালেদ।

পরের ওভারে স্বাভাবিকভাবেই আক্রমণে আনা হয় আরেক পেসার এবাদতকে। তার ওভারের দ্বিতীয় বলে দিনের প্রথম রান নেন বাবর। পরের বলেই স্কয়ার লেগ দিয়ে বাউন্ডারি হাঁকান আজহার।

ওভারের শেষ বলে আবার বাউন্ডারির আশায় পুল করেন পাকিস্তানের তিন নম্বর ব্যাটার। কিন্তু বল উঠে যায় আকাশে। উইকেটের পেছনে দাঁড়িয়ে সহজেই সেটি গ্লাভসবন্দী করেন লিটন। ফলে বিদায়ঘণ্টা বেজে যায় ৫৬ রান করা আজহারের।

শেয়ার করুন