নিউজিল্যান্ডে জাতীয় পতাকা হাতে মুশফিক-মুমিনুলদের বিজয় উদযাপন

ক্রীড়া ডেস্ক

আজ ১৬ ডিসেম্বর। বাঙালি জাতির হাজার বছরের শৌর্যবীর্য এবং বীরত্বের এক অবিস্মরণীয় দিন। বাংলাদেশের মহান বিজয় দিবস। সেই সঙ্গে পালন করা হচ্ছে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী। কারণ বাংলাদেশের বিজয়ের ৫০ বছর পূর্তি হলো আজ বৃহস্পতিবার।

তবে দেশের মানুষের সঙ্গে মিলে এই আনন্দ ভাগাভাগি করে নিতে পারছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। কেননা দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে তারা এখন অবস্থান করছেন বাংলাদেশ থেকে হাজার মাইল দূরের নিউজিল্যান্ডে।

universel cardiac hospital

সেখানে বসেও অবশ্য বিজয়ের আনন্দ ছুঁয়ে গেছে মুশফিকুর রহিম, মুমিনুল হক, লিটন দাস, তাইজুল ইসলাম, সাদমান ইসলাম অনিকদের। টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের নেতৃত্বে জাতীয় পতাকা হাতে নিয়ে বিজয় উদযাপন করেছেন মুশফিক-মুমিনুলরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমেও শুভেচ্ছা জানিয়েছেন মুশফিক। নিজের ফেসবুক পেজে তিনি লিখেছেন, ‘আমার মাতৃভূমির আজ ৫০তম বিজয় দিবস উদযাপন করছে। আমার আজকের অবস্থানের জন্য এ জাতির অবদান কম নয়। আমরা যেন শহীদ মুক্তিযাদ্ধা পরিবারগুলোকে ভুলে না যাই। শুভ কামনা অসাধারন প্রথম অর্ধ শতকের জন্য, আমার বাংলাদেশ।’

গত শুক্রবার নিউজিল্যান্ডে যাওয়ার পর আজই প্রথম পূর্ণাঙ্গ দল নিয়ে মাঠের অনুশীলন শুরুর কথা ছিল বাংলাদেশের। কিন্তু বৃষ্টির কারণে তা সম্ভব হয়নি। তাই ক্রাইস্টচার্চের হাগলি ওভালে গিয়ে হালকা হাঁটাহাঁটি ও নিজেদের মধ্যে আড্ডা দিয়েই টিম হোটেলে ফিরতে হয়েছে তাদের।

শেয়ার করুন