কলমাকান্দায় পা বেঁধে আগুনে পুড়িয়ে গরু ব্যবসায়ীকে হত্যা

নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোণা

নেত্রকোণার কলমাকান্দায় পা বাঁধা অবস্থায় আগুনে পুড়ে দগ্ধ এক গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম মজিবুর রহমান (৫০)। আজ বুধবার ভোরে রংছাতি ইউনিয়নের তেরোতোপা গ্রামে নিজ বাড়ির পাশের একটি জমি থেকে মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ মরদেহটি ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গের পাঠিয়েছে।

পরিবার ও স্থানীয় বাসিন্দারা জানান, মঙ্গলবার রাতে নিহতের বাড়ির কাছে জমিতে আগুন দেখতে পেয়ে ওই এলাকার কামাল হোসেন নামে একজন মোবাইল ফোনে নিহতের বড় ভাইয়ের ছেলে আনিজুলকে বিষয়টি জানায়।

universel cardiac hospital

পরে এলাকার লোকজন ঘটনাস্থলে গিয়ে পা বাঁধা অবস্থায় আগুনে পোড়া মরদেহ পড়ে থাকতে দেখেন। খড় ও পেট্রোল ঢেলে মরদেহ পোড়ানো হয়েছে বলে তাদের অভিযোগ। পরে খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

মজিবুরকে পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করার কথা জানিয়েছেন কলমাকান্দা থানার ওসি মো. আবদুল আহাদ খান।

ওসি আবদুল আহাদ বলেন, ‘প্রাথমিকভাবে আমরা মনে করছি হত্যার পরে মরদেহ গায়েবের উদ্দেশ্যে আগুন দিয়ে পুড়িয়ে ফেলার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন