বিজয়নগরে বিজয়ীদের মোকতাদির চৌধুরী এমপি’র শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক

মোকতাদির চৌধুরী

চতুর্থ ধাপের নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ১০টি ইউনিয়ন পরিষদের (ইউপি) মধ্যে পাঁচটিতে আওয়ামী লীগ, চারটি আওয়ামী লীগের বিদ্রোহী ও একটিতে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে এসব তথ্য জানা গেছে। ২৬ ডিসেম্বর সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের ১০টি ইউপিতে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

গণমানুষের প্রতীক নৌকাসহ বিভিন্ন প্রতীকে বিজয়নগরে নির্বাচিত সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ‘মত ও পথ’ সম্পাদক,  যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

universel cardiac hospital

এক শুভেচ্ছা বার্তায় তিনি বিজয়নগর উপজেলার বিভিন্ন ইউনিয়নে যারা চেয়ারম্যান ও সদস্য নির্বাচিত হয়েছেন তাদের সাফল্য কামনা করেন।

জানা যায়, বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউপিতে আবুল কালাম আজাদ ভূঁইয়া, সিঙ্গারবিল ইউপিতে মনিরুল ইসলাম ভূঁইয়া, চান্দুরায় এ এম শামিউল হক চৌধুরী, হরষপুর ইউপিতে বর্তমান চেয়ারম্যান সারওয়ার রহমান ভূঁইয়া, চর ইসলামপুরে দানা মিয়া ভূঁইয়া বেসরকারিভাবে ঘোষিত ফলাফলের ভিত্তিতে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তারা সকলে নৌকা প্রতীকের প্রার্থী।

উপজেলার বাকি পাঁচটি ইউপির মধ্যে চারটি আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তারা হলেন বিষ্ণুপুর ইউপিতে জামাল উদ্দিন, ইছাপুরায় জিয়াউল হক বকুল, পত্তনে আজহারুল ইসলাম, চম্পকনগরে আনোয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত হন। আর বুধন্তি ইউপিতে কাজী সাইদুল হক স্বতন্ত্রপ্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন।

শেয়ার করুন