‘শামীম ওসমান-পুলিশ প্রশাসনের সঙ্গে যুদ্ধ করেই নারায়ণগঞ্জে হাঁটতে হয়েছে’

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, এর আগে আমি একটি দল থেকে নির্বাচন করছিলাম। তাই আমাকে বসে যেতে হয়েছে। এবার আমি জনগণের প্রার্থী। অনেকে প্রশ্ন করেন কেন আমি দাঁড়িয়েছি। আমি জাতীয় পর্যায়ের রাজনীতি করলেও নারায়ণগঞ্জের জনগণের চাহিদা ও তাদের আকাঙ্খার ব্যাপারে আমাকে সচেতন থাকতে হয়। জনগণের প্রয়োজনেই আমাকে এখানে নির্বাচনে দাঁড়াতে হয়েছে।

আজ মঙ্গলবার সকালে প্রতীক বরাদ্দের পর সাংবাদিকদের এ সব কথা বলেন তৈমুর আলম।

universel cardiac hospital

তিনি বলেন, নৌকায় কিন্তু হাতি উঠলে নৌকা ডুবে যায়।

তৈমুর আলম বলেন, আমাকে শামীম ওসমান, পুলিশ প্রশাসনের সঙ্গে যুদ্ধ করেই নারায়ণগঞ্জ শহরে হাঁটতে হয়েছে। আমি মানুষের ভালোবাসায় প্রার্থী হয়েছি। শামীম ওসমানের পায়ে আমি নারায়ণগঞ্জ শহরে হাঁটি না। আমি আস্থা রাখতে চাই, কিন্তু আস্থা রাখতে পারছি না, গত ২৪ তারিখ আওয়ামী লীগের নেতারা প্রতীক, প্রার্থীসহ সমাবেশ করেছে। আমরা ১৬ ডিসেম্বর ২০ হাজার লোকের সমাবেশ ঘটিয়েছি নারায়ণগঞ্জ শহরে, ইসির অনুরোধে আমি সেখানে যাইনি। আমি আইন মেনে চলেছি কিন্তু সরকার দলের প্রার্থী নির্বাচনী আচরণ-বিধি মানছেন না।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের হোল্ডিং ট্যাক্স সবচেয়ে বেশি। এখানে নাগরিক সুবিধা কম। কর্পোরেশন ২২ শতাংশ হোল্ডিং ট্যাক্স নেয়। দ্বিতীয় সর্বোচ্চ চট্টগ্রাম নেয় ১৪ শতাংশ। আমি জনগণের চাহিদার পরিপ্রেক্ষিতে নির্বাচন করছি। জনগণ আমার সঙ্গে সম্পৃক্ত হচ্ছে।

শেয়ার করুন