ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ে লাইব্রেরি এন্ড ইনফরমেশন সায়েন্স প্রোগ্রামে ভর্তি শুরু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ে (ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া) এক (০১) বছর মেয়াদী লাইব্রেরি এন্ড ইনফরমেশন সায়েন্সে পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা প্রোগ্রামে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়টিতে এই প্রোগ্রাম চালুর মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়াসহ পার্শ্ববর্তী জেলার শিক্ষার্থীদের প্রফেশনাল গ্রন্থাগারিক হওয়ার সুবর্ণ সুযোগ সৃষ্টি হলো।

যে কোন বিষয়ে স্নাতক (পাস/সম্মান) ডিগ্রিধারীগন লাইব্রেরি এন্ড ইনফরমেশন সায়েন্স প্রোগ্রামে ভর্তি হতে পারবেন। স্বল্প টিউশন ফি, শুক্র ও শনিবার ক্লাসের ব্যবস্থাসহ মহিলা ও স্কুল কলেজে চাকুরীরতদের জন্য টিউশন ফি’তে রয়েছে বিশেষ ছাড়।

universel cardiac hospital

ভর্তি সংক্রান্ত যে কোন যোগাযোগ: ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া, দাতিয়ারা বাইপাস (এলজিইডি অফিস সংলগ্ন), ব্রাহ্মণবাড়িয়া, ফোন: ০১৩১৩৪৩০০৬৪, ০১৩১৩৪৩০০৬৭।

উল্লেখ্য, বর্তমানে বাংলাদেশের প্রতিটি মাধ্যমিক স্কুল ও কলেজে গ্রন্থাগারিক পদ সৃজন করা হলেও প্রয়োজনীয় লাইব্রেরি এন্ড ইনফরমেশন সায়েন্স প্রোগ্রামের এক বছর মেয়াদী পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ডিগ্রি না থাকায় বিপুল সংখ্যক পদ শূন্য রয়েছে। এক্ষেত্রে চাকরি প্রত্যাশীদের জন্য এই কোর্সটি বিশেষ গুরুত্ব বহন করে।

শেয়ার করুন