আইভীকে তাদের এমপি সাপোর্ট না দিলে আমি কী করবো: তৈমূর

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকারকে শামীম ওসমানের প্রার্থী দাবি করে নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী যে বক্তব্য দিয়েছেন এ প্রসঙ্গে তৈমূর বলেছেন, নিজ দলের এমপি ও নেতাকর্মীরা যদি তাকে সমর্থন না দেন তাতে আমার কিছু করার নেই।

আজ শনিবার ৯নং ওয়ার্ডের জালকুড়ি এলাকায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তৈমূর এই কথা বলেন।

universel cardiac hospital

তৈমূর আলম বলেন, তাকে (আইভী) নাকি কেউ সাপোর্ট দেয় না, এখানে আমি কী করবো। তাদের এমপি, দলের নেতাকর্মীরা যদি তাকে সাপোর্ট না দেন সেটা আমার করার কিছু নেই। সিটি করপোরেশনে অতিরিক্ত তিন চারগুণ ট্যাক্স দিতে গিয়ে তো তারাও ভুক্তভোগী। আমি মাঠে নেমেছি, তাই সবার ভোট চাইবো।

সাংসদ শামীম ওসমান ও তার বড়ভাই সাংসদ সেলিম ওসমানের সমর্থনও চান জানিয়ে তৈমূর বলেন, নারায়ণগঞ্জে যারা এমপি আছেন আমিতো তাদেরও সমর্থন চাই। আমি মাঠে নেমেছি, জনগণসহ সবার সমর্থন চাইছি।

স্বতন্ত্র প্রার্থী তৈমূর বলেন, আমার পক্ষে নারায়ণগঞ্জের সব মানুষ নেমে এসেছে। তাদের কাছে ভোট চাইছি। যদি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জের ভোটার হতেন আমি তার কাছেও ভোট চাইতে যেতাম এবং আমার বিশ্বাস তিনি আমাকে ভোট দিতেন। কারণ গত ৫০ বছরে আমার স্বচ্ছ, নির্ভেজাল ও গণমুখী কর্মকাণ্ড দেখে তিনি আমাকে ভোট দিতেন। আমি তো আওয়ামী লীগের ভোটও চাই, মাননীয় প্রধানমন্ত্রীর ভোটও চাই, সমর্থন চাই। আমি তো সবার প্রার্থী, সবার ভোট চাই।

বিএনপি থেকে অব্যাহতি পাওয়া এই নেতা বলেন, আমি খেটে খাওয়া মানুষের প্রার্থী ও জনগণের প্রার্থী। জনগণের চাহিদার কারণেই আমাকে প্রার্থী হতে হয়েছে। পৌরসভা ও সিটি করপোরেশন ১৮ বছর ধরে এক ব্যক্তির হাতে। এতে ঠিকাদারদের সিন্ডিকেট শক্ত হয়েছে, কিন্তু নগরবাসীর সেবা বাড়েনি। ফলে নগরবাসী এখন ঐক্যবদ্ধ।

বিএনপির ভোট প্রসঙ্গে তিনি বলেন, আর আমি বিএনপি কি না এটা নারায়ণগঞ্জের বিএনপি নেতাদের জিজ্ঞেস করেন। আমাকে বিএনপি বহিষ্কার করেনি। তারা আমাকে সুযোগ করে দিয়েছে সব দলের সমর্থন যেন আমি পাই।

শেয়ার করুন