কে আসবে, কে আসবে না সেটা আমার দেখার বিষয় না : আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি

ডা. সেলিনা হায়াৎ আইভী
সংগৃহীত ছবি

দল যেহেতু আমাকে নমিনেশন দিয়েছে তাহলে নিশ্চয়ই দল আমার পাশে আছে। দলের ভেতর থেকে কে আসবে কে আসবে না সেটা আমার দেখার বিষয় না, সেটা কেন্দ্রীয় নেতারা দেখবেন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

মঙ্গলবার (১১ জানুয়ারি) বেলা ১১টায় শহরের খানপুর এলাকায় নির্বাচনী প্রচারণায় নেমে তিনি এ কথা বলেন।

universel cardiac hospital

ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, আমার আস্থা সব সময় আমার জনগণ। উনি (শামীম ওসমান) কীভবে মাঠে থাকবেন, উনি একজন সংসদ সদস্য। তারা মাঠে থাকলে আচরণবিধি লঙ্ঘন হবে। আমি আবারও গণমাধ্যমের কাছে বলি আমার আস্থা সব সময় জনগণের প্রতি, আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। এর বাইরে আর কিছু বলতে চাই না।

তিনি আরও বলেন, আমি অবশ্যই চাইবো নারায়ণগঞ্জের পরিবেশ সুন্দর থাকুক। প্রশাসন যেন নিরপেক্ষ থাকে, অ্যাক্টিভ থাকে। আমার ভোটাররা যেন ভোট দিতে যেতে পারে সে ব্যাবস্থা যেন করা হয়। যেকোনো প্রার্থী অভিযোগ জানাতে পারে। কিন্তু বিগত দিনের ইতিহাস নারায়ণগঞ্জের নির্বাচনের পরিবেশ যতই টান টান থাকুক নির্বাচনের দিন এখানে সুষ্ঠু নির্বাচন হয়। মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিতে যায়। আশা করি এবারও সেই রকম পরিবেশ থাকবে।

আইভী বলেন, শহরের মধ্যে যারা মাদক ব্যবসায়ী, যারা বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে তাদের গ্রেফতার করা হোক। এটা সব প্রার্থীরই চাওয়া থাকে। উনি (তৈমূর) বলেন পরিবেশটা সুন্দর থাকুক, আমিও বলি পরিবেশটা সুন্দর থাকুক। আমি চাই এমন কোনো ঘটনা যেন না ঘটে যার কারণে সমস্যা সৃষ্টি হয়।

শেয়ার করুন