আমরা মোশতাকদের আওয়ামী লীগে জায়গা দেব না: মোকতাদির চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু খুনি মোশতাককে আশ্রয় দিয়েছিলেন। কিন্তু তিনি জানতেন না মোশতাক তাকে হত্যা করবেন। আমরা মোশতাকদের আওয়ামী লীগে জায়গা দেব না। আমি প্রধানমন্ত্রীকে বলব, মোশতাকদের সম্পর্কে আপনি সতর্ক হন। আমরা জানি, মোশতাক কারা। মাননীয় নেত্রী আপনিও জানেন মোশতাক কারা। ছাত্রলীগকে মোশতাকদের ব্যাপারে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের আয়োজনে ছাত্র সমাবেশ এ কথা বলেন তিনি।

universel cardiac hospital

সোমবার (১০ জানুয়ারি) বিকেলে শহরের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

মোকতাদির চৌধুরী বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শহীদ সোহরাওয়ার্দীর হাত ধরে রাজনীতি শিখেছিলেন। রাজনীতিতে তিনি যা করেছেন দিবালোকের মতো স্পষ্ট করেছেন। তার মধ্যে কোনো দ্বিচারিতা ছিল না। অন্ধকার ঘরের কাজ তিনি করেননি। কিন্তু দুঃখ হয় যখন দেখি অকারণে কিছু লোক কেবল ষড়যন্ত্রের মধ্যে থাকে। তারা ষড়যন্ত্র ছাড়া থাকতে পারেন না। দুঃখ হয়, কষ্ট হয় জীবনকে অনেক বড় করে দেখার সুযোগ আছে। কিন্তু সংকীর্ণতা এবং ক্ষুদ্রতা তাদের এমনভাবে আচ্ছন্ন করে রেখেছে তারা সংকীর্ণতা এবং ক্ষুদ্রতা ছাড়া থাকতে পারেন না। বঙ্গবন্ধুর জীবন কর্ম অনুসরণ করার জন্য ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের নেতাকর্মীদের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করে মোকতাদির চৌধুরী বলেন, আমার ঘৃণা হয় তাদের দেখলে, যারা রাতের অন্ধকারে মুখে কাপড় দিয়ে নৌকার বিরোধিতা করেন, আমি তাদের উপর থুতু দেই। আপনাদের চরিত্র যদি এমন হয় তাহলে দল থেকে পদত্যাগ করুন। দেখি কে আপনাদের জিজ্ঞেস করেন।

তিনি বলেন, আগামী দু-তিন মাসের মধ্যে কাউন্সিল হবে। কাউন্সিলের মধ্যে আমরা আপনাদের বিষয়ে সতর্ক থাকব।

জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভনসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শেয়ার করুন