আইভীর হ্যাটট্রিক জয়ে মোকতাদির চৌধুরী এমপি’র অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক

আইভী-মোকতাদির চৌধুরী
আইভী-মোকতাদির চৌধুরী। সংগৃহীত ছবি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে বিপুল ভোটে জয়ী হয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। এ নিয়ে তিনি টানা তিনবার নাসিক নির্বাচনে বিজয়ী হলেন। তার হ্যাটট্রিক বিজয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, মত ও পথ সম্পাদক র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

আজ সোমবার গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা ও অভিনন্দন বার্তায় তিনি তাকে এ অভিনন্দন জানান।

universel cardiac hospital

অভিনন্দন বার্তায় মোকতাদির চৌধুরী এমপি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সম্মানিত ভোটারগণ সেলিনা হায়াত আইভী’র উপর যে আস্থা রেখেছেন সেই আস্থার মর্যদা রক্ষায় তিনি সক্ষম হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। একইসঙ্গে নারায়ণগঞ্জ আওয়ামী লীগে যে ভুল বোঝাবুঝি বিদ্যমান, তা নিরসনেও মেয়র আইভী শিগগির কার্যকর ভূমিকা পালনে আন্তরিকভাবে এগিয়ে আসবেন বলে আশা প্রকাশ করেন।

এছাড়াও তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মীদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে বিজয়ী করায় তাদের প্রতিও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

শেয়ার করুন