হুইপ স্বপনের পিতার মৃত্যুতে মোকতাদির চৌধুরী এমপি’র শোক

মোহাম্মদ সজিবুল হুদা

র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী
র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। ফাইল ছবি

জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনের পিতা আলহাজ্ব মো. শরীফ উদ্দিন মন্ডলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

আজ সোমবার রাতে এক শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

universel cardiac hospital

উল্লেখ্য, হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের পিতা আলহাজ্ব মো. শরীফ উদ্দিন মন্ডল আজ সোমবার সন্ধ্যা ৭টায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৭ বছর।

তিনি প্রায় দেড় মাস যাবৎ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ছিলেন। তিনি স্ত্রী, দুই পুত্র, তিনকন্যা, এক ভাই, দুই বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

আগামীকাল মঙ্গলবার সকাল সাড়ে দশটায় জয়পুরহাট জেলার পাঁচবিবি স্টেডিয়ামে এবং বেলা ১২টায় জয়পুরহাট সদর উপজেলার নিজ গ্রাম রামকৃষ্ণপুরে নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

শেয়ার করুন