মাদারীপুরে বাস-প্রাইভেটকার সংঘর্ষে পথচারীসহ ৫ জন নিহত

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে চারজন পথচারী ও একজন প্রাইভেটকারের যাত্রী। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

শনিবার (২৯ জানুয়ারি) রাত আটটার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ের বাঁচামারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

universel cardiac hospital

নিহতরা হলেন- প্রাইভেটকারের যাত্রী খলিল মাতুব্বর (৬৫), পথচারী মোস্তফা শিকদার, (৫২) রোকেয়া বেগম (৪৫) ও ভ্যানচালক লিটু শরীফ (৫০), মোফাজ্জেল হোসেন খান (৫৫)। এদের মধ্যে চারজনই শিবচরের বাচামারা ও মাদবরচর এলাকার পথচারী বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশের ইনচার্জ গাজী সাখাওয়াত হোসেন।

আহতরা হলেন- প্রাইভেট কারের চালক আশিকুর রহমান সেলিম (৫৩) ও তার মা রোকেয়া বেগম (৫৮)।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মো. শাখাওয়াত হোসেন বলেন, শনিবার রাত ৮টার দিকে এক্সপ্রেসওয়ের বাঁচামারা এলাকায় মাদারীপুর থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারকে পেছন দিক থেকে গ্রামীণ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এসময় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই মো. খলিল মাতুব্বর (৫৮) নামে মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া এলাকার এক ব্যক্তি মারা যান। দুর্ঘটনা দেখতে পেয়ে স্থানীয়রা দ্রুত এগিয়ে এসে তাদের উদ্ধার করতে থাকেন। এমন সময় গোপালগঞ্জ থেকে আসা এক যাত্রীবাহী পরিবহন স্থানীয়দের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বাঁচামারা এলাকার মোস্তফা শিকদার (৫৮), রোকেয়া বেগম (৪০), মোফাজ্জেল হোসেন খান (৫৫) ও ভ্যানচালক মো. লিটু হোসেন (২৬) মারা যান। গুরুতর আহত হন আশিকুর রহমান, শিরিয়া বেগম নামের প্রাইভেটকারের যাত্রীরা। তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, গ্রামীণ পরিবহনের বাসটি আটক করা হলেও অপর যাত্রীবাহী বাসটি তাৎক্ষণিক আটক করা সম্ভব হয়নি।

শেয়ার করুন