আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য হওয়ার চিঠি পেলেন মায়া-কামরুল

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য করে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এবং অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপিকে আনুষ্ঠানিকভাবে চিঠি দিয়েছে দল।

আজ সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে আওয়ামী লীগের পক্ষ থেকে তাদের চিঠি দেওয়া হয়।

universel cardiac hospital

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপিকে আনুষ্ঠানিক চিঠি দেওয়ার বিষয়টি প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন দলটির দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

এতে বলা হয়, আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা গত ২০ ও ২১ ডিসেম্বর ২০১৯ অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এবং অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপিকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পদে মনোনয়ন প্রদান করেছেন।

আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুযায়ী, দলটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম সভাপতিমণ্ডলীর সদস্য ১৯ জন।

২০১৯ সালের জাতীয় সম্মেলনের পর ঘোষিত কমিটিতে সভাপতি শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে সদস্যরা হলেন-সাজেদা চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মতিয়া চৌধুরী, মোহাম্মদ নাসিম, কাজী জাফর উল্লাহ, সাহারা খাতুন, মোশাররফ হোসেন, পীযূষ কান্তি ভট্টাচার্য, নুরুল ইসলাম নাহিদ, আবদুর রাজ্জাক, মুহাম্মদ ফারুক খান, রমেশ চন্দ্র সেন, আবদুল মান্নান, আবদুল মতিন খসরু, শাজাহান খান, আব্দুর রহমান ও জাহাঙ্গীর কবির নানক।

এর মধ্যে মোহাম্মদ নাসিম, অ্যাডভোকেট সাহারা খাতুন ও অ্যাডভোকেট আবদুল মতিন খসরু মৃত্যুবরণ করেন। এই তিন শূন্য পদে নতুন তিনজনকে নেওয়া হয়েছে।

এরআগে রাজশাহীর মেয়র খায়রুজ্জামান লিটনকে সভাপতিমণ্ডলীর সদস্য করা হয়। আজ নতুন দুজনকে সভাপতিমণ্ডলীর সদস্য করে পদসংখ্যা পূর্ণ করা হলো।

এর মধ্যে সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম মহানগর আওয়ামী লীগের দীর্ঘদিনের সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি আওয়ামী লীগের বর্তমান কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদেরও সদস্য। সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বর্তমানে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য।

শেয়ার করুন