এই এমডি থাকলে এফডিসিতে কেউ শুটিং করবে না : ঝন্টু

বিনোদন ডেস্ক

বাংলাদেশ শিল্পীসমিতির নির্বাচন ঘিরে উত্তাল এফডিসি। সদ্য সমাপ্ত নির্বাচন নিয়ে চলছে আলোচন-সমালোচনা। দেশজুড়ে আলোচিত এই নির্বাচন নিয়ে এবার মুখ খুলেছেন প্রবীণ চলচ্চিত্র নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। এ সময় এফডিসির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নুজহাত ইয়াসমিনকে নিয়েও কথা বলেন তিনি।

দেশের এক জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে দেলোয়ার জাহান ঝন্টু বলেন, এফডিসির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নুজহাত ইয়াসমিন থাকলে এফডিসিতে কেউ শুটিং করবেন না।

universel cardiac hospital

জায়েদ খানের কারণেই কি আপনারা নির্বাচনের দিন এফডিসিতে প্রবেশ করতে পারেননি? এমন প্রশ্নের উত্তরে দেলোয়ার জাহান ঝন্টু বলেন, জায়েদ খান আমাদের ঢুকতে দেয়নি এটা ভুল। আমাদের প্রবেশে বাধা দিয়েছেন এফডিসির এমডি। আমি চলচ্চিত্রে এসেছি ১৯৬৪ সালে। আমার ৫৬ বছর বয়সে কখনো এমন নজির দেখিনি। নির্বাচন মানেই আমাদের মিলন মেলা। এর আগে কোনো এমডি আমাদের প্রবেশে বাধা দেয়নি। এবার কেন এমন হলো? এখানে তার কী স্বার্থ ছিল?

তিনি বলেন, এমডির এই অন্যায়ের বিচার চেয়ে মিডিয়ার মাধ্যমে আমরা প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করেছি। আমি মনে করি, তিনি এফডিসিতে থাকার উপযুক্ত নন। বাংলাদেশে ২০ কোটি মানুষ থাকলে ১৮ কোটি মানুষ দেলোয়ার জাহান ঝন্টুর নাম জানে। একজনকে পাশ করানোর জন্য তিনি আমাদের গেটে আটকে দিয়েছেন। আমাদের অপমান করেছেন। তার বিচার হওয়া উচিত।

প্রবীণ এই চলচ্চিত্র নির্মাতা আরও বলেন, আমরা পরিচালক-প্রযোজকরা এফডিসিতে শুটিং বন্ধ করে দেব। এই এমডি থাকলে এখানে কেউ শুটিং করবে না। সব প্রযোজক আমার কথা শুনবেন। কারণ ৫৬ বছরে আমি কোনে অন্যায় কথা বলিনি। কাউকে অন্যায় করতে দেইনি। আমি চাই না তিনি এফডিসিতে থাকুক। তিনি আমাদের লোক নন। চলচ্চিত্রের ভালো তিনি চান না। আমি মনে করি, নির্বাচনে তিনি কোনো একজনের ভালো চেয়েছেন। এজন্যই আমাদের এফডিসিতে প্রবেশ করতে দেননি।

শেয়ার করুন