মৃত্যুঞ্জয়ের স্বপ্ন আরও বড়

ক্রীড়া প্রতিবেদক

মৃত্যুঞ্জয় চৌধুরী
মৃত্যুঞ্জয় চৌধুরী। ফাইল ছবি

তাকে সম্ভাবনাময় ক্রিকেটার হিসেবে ধরা হচ্ছে বেশ আগে থেকেই। ২০২০ যুব বিশ্বকাপজয়ী দলের অন্যতম সদস্যও ছিলেন। হয়তো ফিট থাকলে ভারতের সঙ্গে ফাইনালে একাদশেই থাকতেন মৃত্যুঞ্জয় চৌধুরী। কিন্তু ইনজুরির কারণে তা আর হয়নি।

তারপর এক বছরের বেশি সময় পিঠের ব্যথা বয়ে বেরিয়েছেন। নিজেকে তৈরি করতে ঘাম ঝরিয়েছেন প্রচুর। দেড় বছরের মতো সময় পর এবার বিপিএল খেলতে নেমে বল হাতে দারুণ পারফরম করেছেন বাঁহাতি মৃত্যুঞ্জয়।

universel cardiac hospital

এরই মধ্যে উইকেট শিকারে অনেক প্রতিষ্ঠিত বোলারকে পেছনে ফেলে উঠে এসেছেন চার নম্বরে। ৭ ম্যাচে তার উইকেট সংখ্যা ১৪টি। প্রতি ম্যাচেই দলকে ভাইটাল ব্রেক থ্রু দিচ্ছেন। আবার এরই মধ্যে হ্যাটট্রিকও করেছেন।

আজ (বুধবার) শেরে বাংলায় এলিমিনেটর ২ এর লড়াইয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অন্যতম বোলিং অস্ত্রই ভাবা হচ্ছে এ বাঁহাতি সিম বোলারকে। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে এ ম্যাচে ভালো করতে মুখিয়ে থাকা মৃত্যুঞ্জয়ের আশা, উইকেট শিকারে আরও উপরে জায়গা করে নেওয়ার।

তরুণ এই পেসার বলেন, ‘ব্যক্তিগত পরিকল্পনা বলতে দলের জন্য কিছু করা। যখন যেটা প্রয়োজন, দলের প্রয়োজনে উইকেট নেওয়া, সেটা আমি চেষ্টা করবো। সাথে যদি ডট বল দেওয়ার প্রয়োজন হয়, সেটারও চেষ্টা থাকবে।’

সঙ্গে যোগ করেন, ‘আর ব্যক্তিগত লক্ষ্য বলতে যেহেতু আমার মৌসুমটা ভালো যাচ্ছে, উইকেট পাচ্ছি, সেক্ষেত্রে চেষ্টা থাকবে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় উপরের দিকে থাকতে। ৭ ম্যাচে ১৪ উইকেট আছে, সর্বোচ্চ উইকেট শিকারির এখন ১৭ উইকেট। আমার লক্ষ্য থাকবে প্রত্যেক ম্যাচে যতটা সম্ভব বেশি উইকেট নিতে পারি। উইকেটের দিক থেকে যেন আমি এগিয়ে থাকতে পারি। এটাই লক্ষ্য থাকবে।’

শেয়ার করুন