মৌসুমীর চমক

বিনোদন প্রতিবেদক

চিত্রনায়িকা মৌসুমী
চিত্রনায়িকা মৌসুমী। ফাইল ছবি

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে জয়ী হয়েছেন চিত্রনায়িকা মৌসুমী। নির্বাচনের আমেজ কাটিয়ে আবারো কাজে ব্যস্ত হয়েছেন তিনি। ঠিক এমন সময়েই একটি নতুন টিভি বিজ্ঞাপনে অভিনয় করেছেন মৌসুমী।

রাজধানীর একটি স্টুডিওতে বিজ্ঞাপনটির দৃশ্য ধারণ করা হয়। ‘পরিবারের একজন চিরদিনের বন্ধন’ থিম নিয়ে আইডিয়া বক্সের পরিকল্পনায় নাইন্টিজ কিডস প্রোডাকশন হাউজের ব্যানারে বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন শাফায়াত হোসেন শাওন।

universel cardiac hospital

এতে অভিনয় প্রসঙ্গে মৌসুমী বলেন, বিজ্ঞাপনটির থিম খুবই সুন্দর। পুরো টিম অনেক গোছানো কাজ করেছে। বিজ্ঞাপনটি প্রচারে আসছে শিগগিরই।

নির্মাতা শাফায়াত হোসেন শাওন বলেন, একেবারেই ভিন্নধর্মী একটি কনসেপ্ট নিয়ে বিজ্ঞাপনটি তৈরি করেছি। মৌসুমী আপাকে পেয়ে আমাদের পুরো টিম উচ্ছ্বসিত। আশা করি বিজ্ঞাপনটি দর্শকদের ভালো লাগবে। আগামী ১০ মার্চ থেকে বিজ্ঞাপনটি প্রচারে আসবে।

এদিকে তিনটি সিনেমার শুটিং ও ডাবিংয়ের কাজ শেষ করেছেন মৌসুমী। এগুলো হচ্ছে সরকারি অনুদানের মির্জা সাখাওয়াৎ হোসেনের ‘ভাঙ্গন’, আশুতোষ সুজনের ‘দেশান্তর’ ও জাহিদ হোসেনের ‘সোনার চর’।

শিগগিরই আরো দুটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন মৌসুমী। একটি ‘ছিটমহল’ ও অন্যটি ‘কানাগলি’। জাহিদ হোসেনের পরিচালনায় সিনেমা দুটিতে মৌসুমীর সঙ্গে ওমর সানীও থাকার কথা রয়েছে।

শেয়ার করুন