অন্বেষা বিদ্যাপীঠে আট পদে নিয়োগ

মোহাম্মদ সজিবুল হুদা

আকর্ষণীয় বেতনে উপাধ্যক্ষ ও প্রভাষকসহ ৮ পদে দক্ষ ও সৃজনশীল শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মোকতাদির-ফাহিমা কল্যাণ ট্রাস্ট কর্তৃক পরিচালিত, শিল্প-সংস্কৃতির রাজধানী ব্রাহ্মণবাড়িয়ায় আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত শিক্ষাপ্রতিষ্ঠান অন্বেষা বিদ্যাপীঠ (স্কুল ও কলেজ)।

বিজ্ঞপ্তিতে শিক্ষাপ্রতিষ্ঠানটি নিম্ন বর্ণিত পদে জরুরি ভিত্তিতে নিয়োগের লক্ষ্যে আগ্রহী প্রার্থীদের থেকে দরখাস্তের আহ্বান করেছে-
০১. উপাধ্যক্ষ
০২. পদার্থ বিজ্ঞান (প্রভাষক)
০৩. রসায়ন (প্রভাষক)
৪. পৌরনীতি ও সুশাসন (প্রভাষক)
০৫. ইসলামের ইতিহাস (প্রভাষক)
০৬. ইসলাম শিক্ষা (প্রভাষক)
০৭. সহকারি শিক্ষক (গণিত)
০৮. সহকারি শিক্ষক(বাংলা)

universel cardiac hospital

নোট: বিজ্ঞপ্তিতে উল্লেখিত ১নং পদের জন্য প্রার্থীকে যেকোনো কলেজে শিক্ষকতাসহ প্রশাসনিক পদে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আইসিটি ইমেইল ও গুগল-এর চর্চা থাকতে হবে। বিএড ডিগ্রি থাকলে ভালো। বয়স সর্বোচ্চ ৪২ বছর। প্রার্থীকে উচ্চতর বেতন দেয়া হবে। ০২ থেকে ০৬ নং পদের জন্য প্রার্থীকে সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম ২য় শ্রেণিতে স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। অভিজ্ঞ ও দক্ষ প্রার্থীকে অগ্রাধিকার দেয়া হবে। বেতন আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে।

০৭ ও ০৮ নং পদের জন্য প্রার্থীকে সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম ২য় শ্রেণিতে স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে অথবা সংশ্লিষ্ট বিষয়ে ৪ বছর মেয়াদী স্নাতক (সম্মান)/সমমান ডিগ্রি থাকতে হবে। অভিজ্ঞ ও দক্ষ প্রার্থীকে অগ্রাধিকার দেয়া হবে। বেতন আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে।

আগ্রহী প্রার্থীদেরকে আবেদনপত্র, ২ কপি ছবি ও সাম্প্রতিক জীবন বৃত্তান্ত আগামী ২৫-০৩-২০২২ খ্রি. তারিখের মধ্যে অধ্যক্ষ বরাবর প্রেরণ করতে হবে। নিয়োগ পরীক্ষার সময়সূচী পরবর্তী সময়ে জানানো হবে। প্রয়োজনে এই নিয়োগ বিজ্ঞপ্তি পরিবর্তন কিংবা বাতিল করার যাবতীয় ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

ঠিকানা: পুনিয়াউট বাইপাস, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইল- ০১৩০৯-১৩৮২৮০, ০১৭১৫২৫৭০৬২ ইমেইল- onneysabidyapith@gmail.com

শেয়ার করুন