ব্রাহ্মণবাড়িয়ায় নারী ইউপি সদস্যের আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

মোসাম্মৎ লাকী মান্নান
মোসাম্মৎ লাকী মান্নান। সংগৃহীত ছবি

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ফরদাবাদ ইউপির সংরক্ষিত মহিলা মেম্বার মোসাম্মৎ লাকি মান্নান (৩৩) পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সাথে অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছেন।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, লাকি মান্নান উপজেলার ফরদাবাদ ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য। তিনি ফরদাবাদ গ্রামের সৌদি প্রবাসী আব্দুল মান্নানের স্ত্রী এবং পাশ্ববর্তী হোমনা উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের পান ব্যবসায়ী কানু মিয়ার কন্যা।

universel cardiac hospital

লাকি ১ ছেলে ও ২ মেয়ের জননী। বড় ছেলে সাজ্জাদ (১৫) এসএসসি পরীক্ষার্থী, মেয়ে মুনের বয়স ১১ এবং ছোট মেয়ে নুসরাতের বয়স ৬ বছর।

জানা যায়, ঘটনার পর থেকে স্বামী মান্নান পলাতক রয়েছেন। তিনি সৌদি আরবে কর্মরত ছিলেন; স্ত্রীর নির্বাচনের জন্য ৬ মাসের ছুটি নিয়ে বাড়িতে আসেন। সম্প্রতি অনুষ্ঠিত হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে লাকি মান্নান জয়লাভ করলেও নির্বাচনে মানুষের কাছ থেকে টাকা ধার নিয়ে ঋণগ্রস্ত হয়ে পড়েন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে তিনদিন ধরে ঝগড়া হয়। এরই একপর্যায়ে স্বামীর সাথে অভিমান করে শনিবার সন্ধ্যায় লাকি ঘরে থাকা বিষ পান করলে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ লাকির মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন